মুসলিম ব্লক ওয়ার্ড শাখায় ছাত্রলীগের সন্মেলন


লংগদু প্রতিনিধি:

লংগদু উপজেলার ছয় নম্বর মাইনীমুখ ইউনিয়নের ২নং মুসলিম ব্লক ওয়ার্ড শাখা ছাত্রলীগের সন্মেলন ও শুভেচ্ছা মিছিল অনুষ্ঠিত হয়েছে।

সন্মেলনে সভাপতি পদে মো. আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক মো. শাহীন হোসেন ও মো. নুর হোসেন ইমনকে সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত করা হয়।

বুধবার (৮ অক্টোবর) উপজেলার মুসলিম ব্লক পরিবার পরিকল্পনা স্বাস্থ্য কেন্দ্রের মাঠে মাইনীমুখ ইউনিয়ন শাখা ছাত্রলীগের উদ্যোগে আয়োজিত সন্মেলন সভায় সভাপতিত্ব করেন সন্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক মো. তরিকুল ইসলাম।

সন্মেলন উদ্বোধন করেন, মাইনীমুখ ইউনিয়ন শাখা ছাত্রলীগের সভাপতি ইমাম হোসেন ইমন। সন্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহ্বায়ক মো. আবছার উদ্দিনের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আওয়ামী লীগ নেতা ও ২নং মুসলিম ব্লক ওয়ার্ড এর জনপ্রতিনিধি মো. আজগর আলী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আ. লীগের প্রচার সম্পাদক মো. সরোয়ার হোসেন, মহিলা বিষয়ক সম্পাদিকা ও মাইনীমুখ ইউপি সদস্য আনোয়ারা বেগম, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাশেদ খান রাজু, সহ-সভাপতি মো. তৈয়ব আলী, সাংগঠনিক সম্পাদক আল মাহমুদ, রাবেতা কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি নেছার উদ্দিন হৃদয়, মাইনীমুখ ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল ইসলাম মঞ্জু।

সন্মেলনে বক্তারা বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের মাধ্যমে দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে। এতে ছাত্রলীগ সর্বাত্মক সহযোগিতা দিয়ে যাচ্ছে। অথচ জামায়াত, শিবির আর তার দোষররা বোমাবাজী, জঙ্গীবাদ সৃষ্টি করে দেশের উন্নয়নে বাধাগ্রস্ত করছে। তাদের এই তৎপরতা থেকে দেশকে মুক্ত করতে হবে।

বক্তারা আরো বলেন, দীর্ঘদিন পরে হলেও এ সরকারের আমলে উপজেলার গুরুত্বপূর্ণ মাইনীমুখ-লংগদুর অভ্যন্তরীন সড়কটির উন্নয়নের কাজ শুরু হয়েছে। যা এ বর্তমান সরকারের উন্নয়ন দৃশ্যমান।

দেশের ব্যপক উন্নয়নের জন্য আগামীতেও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে ছাত্রলীগের সকল নেতা-কর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান বক্তারা।

মাইনীমুখ ইউনিয়ন শাখা ছাত্রলীগের সভাপতি ইমাম হোসেন ইমন ও সাধারণ সম্পাদক মঞ্জুরুল ইসলাম মঞ্জুর যৌথ স্বাক্ষরে এক বছরের জন্য আট সদস্য বিশিষ্ট ২নং মুসলিম ব্লক ওয়ার্ড শাখা ছাত্রলীগের কমিটি অনুমোদন দেন।

কমিটির অপর সদস্যরা হলেন, সহ-সভাপতি যথাক্রমে আব্দুল আজিজ জিসান, রুবেল হোসেন, মো. মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল খালেক (তুহিন)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *