মিস ওয়ার্ল্ড বাংলাদেশের ২য় রানারআপও বিবাহিত


পার্বত্যনিউজ ডেস্ক:

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ বিতর্ক যেন কিছুতেই থামছে না। বিয়ের তথ্য গোপনের অভিযোগে বিজয়ী জান্নাতুল নাঈম এভ্রিল মুকুট হারানোর পর অভিযোগ উঠেছে এবার নবঘোষিত দ্বিতীয় রানার আপ রুকাইয়া জাহান চমকও ছিলেন বিবাহিত!

গত ২৯ সেপ্টেম্বর রাতে প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালেতে বিজয়ী হিসেবে ঘোষণা করা হয়েছিল জান্নাতুল নাঈম এভ্রিলের নাম। এরপর গত ছয়দিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম ও গণমাধ্যমে এভ্রিল ছিলেন সবচেয়ে আলোচিত নাম।

বিজয়ী হওয়ার পর গণমাধ্যমে উঠে আসে তার বিয়ে ও বিচ্ছেদের খবর। এর পরিপ্রেক্ষিতে ফেইসবুক লাইভে এসে বিয়ে ও বিচ্ছেদের কথা স্বীকার করে নেন তিনি। তবে তার দাবি, সে সময় বয়স কম থাকায় মতের বিরুদ্ধে বিয়ে দেওয়া হয়েছিল তাকে।

পরিপ্রেক্ষিতে বুধবার অন্তর শোবিজ এবং ওমিকন এন্টারটেইনমেন্ট রাজধানীর ওয়েস্টিন ঢাকা হোটেলে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে নতুন করে বিজয়ীদের নাম ঘোষণা করেন। যেখানে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ হিসেবে জেসিয়া ইসলামকে মুকুট পরানো হয়। যথাক্রমে ১ম রানার আপ ফাতেমা তুজ জোহরা, ২য়  রানার্স আপ রুকাইয়া জাহান চমক ও সঞ্চিতা রানী দত্তকে করা হয়।

এদিকে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় সংশোধিত নাম ঘোষণার পরেই সামাজিক যোগাযোগমাধ্যমে শুরু হয় সমালোচনা।

অভিযোগ ওঠে, সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে চমকের রিলেশনশিপ স্ট্যাটাসে ‘বিবাহিত’ পরিচয় দেয়া আছে- যেখানে তার স্বামীর নাম দেয়া ছিল খান এইচ কবির। তাদের বিয়ের স্ট্যাটাসটি পোস্ট করা হয়েছিল ফেব্রুয়ারির ১৫ তারিখে।

বুধবার অনেকেই তাদের এই স্ট্যাটাসটি দেখলেও বৃহস্পতিবার সকাল থেকেই দুজনের ফেসবুক প্রোফাইলে আর কিছুই পাওয়া যায়নি।

এদিকে চমকের ফেইসবুক প্রোফাইলের স্কিনশট এখন ফেইসবুকে ভাইরাল হয়ে পড়েছে। এ ছাড়া সেরা দশের মধ্যে আরও ৪-৫ জনের বিয়ের খবর পাওয়া গেছে বলেও জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *