মারমা স্টুডেন্ট কাউন্সিল এর খাগড়াছড়ি সরকারি কলেজ শাখার ১১তম কাউন্সিল অনুষ্ঠিত


খাগড়াছড়ি প্রতিনিধি:

বাংলাদেশ মারমা স্টুডেন্ট কাউন্সিল এর খাগড়াছড়ি সরকারি কলেজ শাখার ১১তম কাউন্সিল ও নবগঠিত কমিটির বরণ অনুষ্ঠান করা হয়েছে।

বুধবার(১৮ অক্টোবার) সকাল ১০টার দিকে জেলা ক্ষুদ্র নৃগোষ্ঠী সাংস্কৃতিক ইনিস্টিটিউট এর হল রুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন মারমা উন্নয়ন সংসদের কেন্দ্রীয় কমিটির সভাপতি চাইথোঅং মারমা।

বাংলাদেশের জাতীয় পতাকা ও মারমা উন্নয়ন সংসদের নিজস্ব পতাকা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। এসময় উপস্থিত সকলেই জাতীয় সংগীত পরিবেশন করেন।

খাগড়াছড়ি সরকারি কলেজ সভাপতি মংক্যচিং মারমার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মংসুইপ্রু চৌধুরী (অপু)।

এসময় আরো উপস্থিত ছিলেন মারমা উন্নয়ন সংসদের কেন্দ্রীয় আন্তর্জাতিক যোগাযোগ বিষয়ক সম্পাদক নু মং প্রু মারমা, বাংলাদেশ মারমা স্টুডেন্ট কাউন্সিল খাগড়াছড়ি জেলা শাখার সাবেক সভাপতি রনিমং মারমা, বর্তমান জেলা সভাপতি মংচিংহ্লা মারমা।

১৭জন বিশিষ্ট খাগড়াছড়ি সরকারি কলেজের নতুন কমিটিতে সভাপতি নি অংগ্য মারমা, সাধারণ সম্পাদক ওসাপ্রু মারমা ও নি অং মারমাকে সাংগঠনিক হিসেবে নির্বাচিত করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *