মামলা প্রত্যাহারের দাবিতে দীঘিনালায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ

দীঘিনালা প্রতিনিধি:

খাগড়াছড়িতে ইউপিডিএফ নেতা মিঠুন চাকমা হত্যার ঘটনায় দায়ের করা মামলায়, পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (জেএসএস-এমএন লারমা)’র শীর্ষ নেতাদের নাম প্রত্যহারের দাবিতে দীঘিনালায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (জেএসএস-এমএন লারমা) পক্ষ।

শুক্রবার(১২জানুয়ারি) সকালে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (জেএসএস-এমএন লারমা)’র উপজেলা কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়। বিক্ষোভ মিছিলটি বাস টার্মিনাল প্রদক্ষিণ করে দীঘিনালা ডিগ্রি কলেজ চত্বরে গিয়ে সমাবেশ করে।

সমাবেশে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি(এমএন লারমা)র উপজেলা কমিটির সাংগঠনিক সম্পাদক এবং ২নম্বর বোয়ালখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান চয়ন বিকাশ চাকমার সভাপতিত্বে বক্তব্য রাখেন, পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি(জেএসএস-এমএন লারমা)  কেন্দ্রীয় কমিটির সদস্য প্রীতিময় চাকমা, জেলা কমিটির তথ্য ও প্রচার সম্পাদক প্রীতি খীসা,  মহিলা সমিতির সদস্য মল্লিকা চাকমা, জেএসএস এর সদস্য সমীর চাকমা, যুব সমিতির সাংগঠনিক সম্পাদক নলেজ চাকমা জ্ঞান এবং উপজেলা পাহাড়ি ছাত্র পরিষদের সভাপতি রাজ্যময় চাকমা।

সমাবেশে বক্তারা ইউপিডিএফ নেতা মিঠুন চাকমা হত্যার ঘটনায় দায়ের করা মামলায় পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি( জেএসএস-এমএন লারমা)র শীর্ষ নেতাদের নাম মামলা থেকে বাদ দেয়ার দাবি জানান। অন্যথায় মামলা প্রত্যাহারের জন্য কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে বলে হুঁশিয়ারী দেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন