মামলার প্রতিবাদে জনসংহতি সমিতির সমাবেশ


নিজস্ব প্রতিবেদক, বান্দরবান:

বান্দরবান সদর উপজেলার রাজবিলায় ইউনিয়নে ভাড়ায় চালিত একজন মোটর সাইকেল চালকের উপর হামলার ঘটনায় ২৪জন নেতাকর্মীর বিরুদ্ধে মামলার প্রতিবাদে জনসংহতি সমিতির ডাকা বিক্ষোভ মিছিলে বাধা দিয়েছে পুলিশ।

শুক্রবার শহরে মধ্যম পাড়া দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল করতে চাইলে প্রথমে পুলিশ বাধা দেয়। পরে দলীয় কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশ করে দলের নেতাকর্মীরা। সমাবেশে পাহাড়ি ছাত্র পরিষদ এবং যুব সমিতির নেতাকর্মীরা অংশ নেন।

সমাবেশে বক্তব্য রাখেন জেএসএস জেলা সভাপতি উছোমং মারম, মহিলা সমিতির সভাপতি এবং সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান ওয়াইচিং প্রু মারমা।

এসময়  পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন প্রক্রিয়াকে বাধাগ্রস্ত করতে ষড়যন্ত্রমূলক হয়রানি মামলা করা হয় বলেও অভিযোগ করেন বক্তারা।

প্রসঙ্গত, বুধবার(১৫ নভেম্বর) সদর উপজেলা রাজবিলা ইউনিয়নে ভাড়ায় চালিত মোটর সাইকেল চালক আব্দুল আলীমের কাছে চাঁদা দাবি করেন সন্ত্রাসীরা। চাঁদা দিতে অস্বীকৃতি জানালে তাকে গুলি করা হলে লক্ষ্যভ্রষ্ট হয়।

পরে আব্দুল আলীম বাদী হয়ে রোয়াংছড়ি উপজেলা চেয়ারম্যানসহ জনসংহতি সমিতির ২৪জনের নেতাকর্মীর বিরুদ্ধে সদর থানায় হত্যার চেষ্টা এবং চাঁদাবাজির মামলা করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *