মহালছড়িতে ২ শতাধিক মানুষ পানিবন্দি, পাহাড় ধসে শিশু আহত


 

মহালছড়ি প্রতিনিধি:

টানা দুই দিনের বৃষ্টিতে মহালছড়ির প্রায় ২ শতাধিক মানুষ পানিবন্দি হয়ে পড়েছে এবং পাহাড় ধসের কবলে পড়েছে প্রায় ৫০টি পরিবার। এতে ৫ বছরের এক শিশু মারাত্মক আহত হয়েছে।

মঙ্গলবার (১২ জুন) মহালছড়ির চোংড়াছড়িতে এই ঘটনা ঘটে।

জানা গেছে, চোংড়াছড়ির গুচ্ছ গ্রামে পাহাড় ধসে মহর আলির বাড়ি ঘর ক্ষতিগ্রস্ত হয়েছে এবং তার পুরো পরিবার আহত হয়েছে। তবে মারাত্মক আহত হয়েছে তার ৫ বছরের শিশু পুত্র। তাকে নিকটস্থ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানা গেছে।

এদিকে, চোংড়াছড়ি মোমেনশাহী সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণ ও এর আশেপাশের এলাকা বন্যার পানিতে ডুবে গেছে। এর ফলে এলাকার জনগণের জীবনযাত্রা বিপর্যস্ত হয়ে পড়েছে।

আমাদের প্রতিনিধির পাঠানো এক ভিডিও ক্লিপে দেখা যাচ্ছে, টানা দুই দিনের প্রবল বর্ষণে চোংড়াছড়ি মোমেনশাহী সরকারি প্রাথমিক বিদ্যালয় ও তার আশেপাশের এলাকা বন্যার পানিতে নিমজ্জিত এবং কেউ কেউ সেই পানিতে জাল দ্বারা মাছ ধরার চেষ্টা করছেন।

কেউ কেউ আবার প্রয়োজনীয় আসবাবপত্র নৌকায় করে নিয়ে নিরাপদ আশ্রয়ের উদ্দেশ্যে যাচ্ছেন আবার কেউ কেউ নৌকায় করে যাতায়াত করছেন।

ভিডিওটি দেখুন…

মহালছড়ির চোংড়াছড়িতে বন্যার দৃশ্য…দেখুন ভিডিওতে…

মহালছড়ির চোংড়াছড়িতে বন্যার দৃশ্য…দেখুন ভিডিওতে…

Posted by পার্বত্যনিউজ.কম/parbattanews.com on Tuesday, June 12, 2018

এহেন অবস্থায় স্থানিয়ভাবে সব ধরণের যোগাযোগ ব্যবস্থা ব্যহত হওয়ায় এ ঘটনায় কোন জনপ্রতিনিধি বা প্রাশাসনিক কর্মকর্তার সঙ্গে যোগাযোগ সম্ভব হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *