মানিকছড়ি উপজেলার ৩নং যোগ্যাছোলা ইউনিয়ন ছাত্রদলের কমিটি ঘোষনা 


11

মানিকছড়ি প্রতিনিধিঃ

মানিকছড়ি উপজেলার ৩নং যোগ্যাছোলা ইউনিয়ন শাখা ছাত্রদলের কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার বিকাল ৪ টায় যোগ্যাছোলা ইউনিয়ন বিএনপির দলীয় কার্যালয়ে আলোচনা সভার মাধ্যমে কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে মো. জাকির হোসেনকে সভাপতি, মো. আরিফ হোসেনকে সাধারন সম্পাদক, ওলি মিয়াককে সাংগঠনিক সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়।
কমিটি ঘোষনার আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রদলের সভাপতি মো.জাহাঙ্গীর হোসেন, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাধারন সম্পাদক মহি উদ্দিন কিশোর, সাংগঠনিক সম্পাদক মনসুর আলী, যুগ্ম-সম্পাদক মো. আকতার হোসেন প্রমূখ।
কমিটির ঘোষনার সময় প্রধান অতিথির বক্তব্য উপজেলা ছাত্রদলের সভাপতি মো. জাহাঙ্গীর হোসেন ছাত্রদল নেতাকর্মীদেরকে বলেন, দেশে গণতন্ত্র পূনরুদ্ধার করতে ছাত্রদলকে শক্তিশালী ভুমিকা পালন করতে হবে। দলকে তৃণমূলে সুসংহত করতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
তিনি আরও বলেন, পার্বত্য খাগড়াছড়ি জেলা জাতীয়তাবাদী দলের রাজনীতির জন্য ওয়াদুদ ভূঁইয়ার বিকল্প নাই। তার হাত ধরে দল এ পর্যন্ত এগিয়ে এসেছে। আমরা আরও অনেক দূর এগিয়ে যেতে চাই। সে জন্য সকলকে আরও বেশী সুসংগঠিত হতে হবে।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *