মানিকছড়ি ইংলিশ স্কুলের বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ


মানিকছড়ি প্রতিনিধি:

মানিকছড়ি উপজেলার প্রাণকেন্দ্রে অবস্থিত ইংলিশ স্কুলের বার্ষিক ক্রীড়ার সমাপনীতে  মঙ্গলবার(২৭ ফেব্রুয়ারি) বিকালে পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

বার্ষিক ক্রীড়ার সমাপনী দিবসে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার (অতিরিক্ত দায়িত্ব) ও সহকারী কমিশনার (ভূমি) রুবাইয়া আফরোজ। প্রধান অতিথি ছিলেন, সিন্দুকছড়ি জোনের উপ-অধিনায়ক মেজর তৌহিদ সালাউদ্দিন পিএসসি, বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান ম্রাগ্য মারমা, ভাইস চেয়ারম্যান রাহেলা আক্তার, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. তালাত মাহমুদ, অভিভাবক কমিটির সদস্য সজল বরণ সেন ও নিপ্রু মারমা প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে বার্ষিক ক্রীড়া কিছু উল্লেখ যোগ্য ইভেন্টনৃত্য, গান, চেয়ার খেলা অনুষ্ঠিত হয়।

পরে প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. ইয়াছিনুল হক তার স্বাগত বক্তব্যে বলেন, উপজেলা প্রশাসন ও নিরাপত্তাবাহিনীর সহযোগিতায় ২০০৮সালে এ প্রতিষ্ঠানের পথ চলা আজ এ প্রতিষ্ঠান শতাধিক শিক্ষার্থীর মিলন মেলা। প্রতিবছরের শুরুতে বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক অনুষ্ঠানের অংশ হিসেবে আজ এ আয়োজন।

পরে প্রধান অতিথি বলেন, বাংলাদেশ নিরাপত্তাবাহিনী দেশের অন্যান্য স্থানের ন্যায় পাহাড়েও জনগণের নিরাপত্তার পাশাপাশি ভাগ্যোন্নয়নে স্বাস্থ্য, শিক্ষা, চিকিৎসা সেবাসহ সরকারের উন্নয়নে সহযোগিতা করছে। তিনি এ প্রতিষ্ঠানের অধ্যয়নরত শিক্ষার্থী ও প্রতিষ্ঠানের উন্নয়নের সহযোগিতার আশ্বাস দেন।

পরে বার্ষিক ক্রীড়ায় বিজয়ী ও বিজিতদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *