মানিকছড়িতে সরকারের সাফল্য ও উন্নয়ন ভাবনা বিষয়ক আলোচনা সভা


271-copy

 মানিকছড়ি প্রতিনিধি:

বর্তমান সরকারের সাফল্য ও দেশব্যাপি উন্নয়ন ভাবনা বিষয়ক প্যাকেজ প্রচারাভিযান ভিশন-২০২১ উপলক্ষে মঙ্গলবার সকালে মানিকছড়ি উপজেলা প্রশাসন ও রামগড় তথ্য অফিসের উদ্যোগে জনপ্রতিনিধি, সুশীল সমাজের প্রতিনিধি, শিক্ষক ও সাংবাদিকদের উপস্থিতিতে টাউন হলে ইউএনও বিনিতা রানীর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রামগড় তথ্য অফিসার মো. আতাউর রহমান’র সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান ম্রাগ্য মারমা। বিশেষ অতিথি ছিলেন, অফিসার ইনচার্জ মো. আবদুল রকিব, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. নোমান মিয়া, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীন, বাটনাতলী ইউপি চেয়ারম্যান মো. শহীদুল ইসলাম মোহন, তিনটহরী ইউপি চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম বাবুলসহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা।

সভায় প্রধান অতিথি বলেন, বর্তমান সরকার দেশব্যাপি জনগণের জীবনমান উন্নয়নে স্বাস্থ্য, শিক্ষা, রাস্তা-ঘাট, বিদ্যুৎ, হত-দরিদ্র জনগোষ্ঠির মাঝে ন্যায্যমূলে (১০ টাকা কেজি চাউল) খাদ্যশষ্য প্রাপ্তি নিশ্চিত করণের পাশাপাশি নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করে বিশ্ব দরবারে চমক সৃষ্টি করেছে। ফলে সরকারের অব্যাহত উন্নয়ন প্রকল্প জনসম্মূখে তুলে ধরতে জনপ্রতিনিধি, সুশীল সমাজের প্রতিনিধি, শিক্ষক ও সাংবাদিক সকলকে এগিয়ে আসলে এ ধারা অব্যাহত থাকবে এবং সরকারের ভিশন-২০২১ সফল হবে।

সভায় বক্তারা আরও বলেন, সকলের সহযোগিতা ও সরকারের বাস্তবায়নাধীন প্রকল্প সমূহ অব্যাহত থাকলে খুব শীগ্রই আমরা মধ্যম আয়ের দেশ হিসেবে বিশ্বে পরিচিত হতে পারবো। এ ক্ষেত্রে সরকারী কর্মকর্তা, কর্মচারী, জনপ্রতিনিধিসহ সকলের সহযোগিতা প্রয়োজন। পরে সভাপতি উপজেলা নির্বাহী অফিসার বিনিতা রানী বলেন, আসুন আমরা সকলে মিলে বর্তমান সরকারের সাফল্য ও উন্নয়ন ভাবনা সর্ম্পকে জনগণকে অবহিত করি এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রশাসনকে সহযোগিতা করি। তাহলে অচিরেই আমরা  সফল হবো।

 

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *