মানিকছড়িতে শীতবস্ত্র বিতরণ


22
মানিকছড়ি প্রতিনিধি: মানিকছড়ি সদর ইউনিয়ন পরিষদের অধীনস্থ ওয়ার্ড পর্যায়ের হত-দরিদ্র জনগোষ্ঠীর মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে উপজেলা প্রশাসন।

শীতবস্ত্র বিতরণ উপলক্ষে সোমবার সকালে ১নং মানিকছড়ি ইউনিয়ন পরিষদ চত্বরে ইউপি সচিব মো. মোশারফ হোসেন মজনু’র সঞ্চালনায় এবং চেয়ারম্যান মো. শফিকুর রহমান ফারুক এর সভাপতিত্বে এক সভা অনুষ্টিত হয়। এতে অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান ম্রাগ্য মারমা, ইউএনও বিনিতা রানী, উপজেলা ভাইস চেয়ারম্যান রাহেলা আক্তার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা(পিআইও) মো. আবদুল জব্বার, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মো. আইয়ূব আলী আনছারী, প্যানেল চেয়ারম্যান মো. ইদ্রিস ইসলাম বাচ্চু, সকল ইউপি সদস্য ও সদস্যাসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ইউপি’র ৯টি ওয়ার্ড থেকে আসা দেড় শতাধিক হত-দরিদ্র নর-নারীর মাঝে একযোগে শীতের কম্বল বিতরণ করেছেন উপজেলা প্রশাসন। জেলা প্রশাসন থেকে উপজেলার দরিদ্র জনগোষ্ঠীর জন্য প্রাপ্ত  কম্বল থেকে ২ জানুয়ারী সদর ইউপি’র দরিদ্রদের মধ্যে দেড় শতাধিক ব্যক্তির শীত নিবারণে প্রশাসনের এ উদ্যোগকে স্বাগত জানিয়ে শীতের কম্বল প্রাপ্ত উমাপ্রু মারমা বলেন, শীতে ছেলে-মেয়েদের নিয়ে খুব কষ্টে রাত্রীযাপন করছিলাম। আজ হয়তো একটু আরাম পাবো! তিনি আরো বলেন, আমাদের মতো গ্রামে-গঞ্জে অনেক মানুষ শীতে কষ্ট পাচ্ছে। প্রশাসন সবাইকে যদি এভাবে সাহায্য করতো তাহলে ওরাও স্বস্তি পেত।

কম্বল বিতরণকালে উপজেলা চেয়ারম্যান ম্রাগ্য মারমা বলেন, পাহাড়ের পরতে পরতে বসবাসরত দরিদ্ররা এ শীতে খুব কষ্টে আছে তা আমরা জানি। কিন্তু তৃণমূলের চাহিদা অনুযায়ী কম্বল না পাওয়ায় বড় পরিসরে বিতরণ করা যাচ্ছে না। তবে আমরা চেষ্টায় আছি। প্রাপ্তি সাপেক্ষে দরিদ্রদের মাঝে তা বিতরণ করা হবে।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *