মানিকছড়িতে শিক্ষক চিংসামং চৌধুরীর ৩য় মৃত্যুবার্ষিকী পালিত


 

মানিকছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক, মারমা উন্নয়ন সংসদের সাবেক সভাপতি ও আওয়ামী লীগের সহ-সভাপতি  চিংসামং চৌধুরীর ৩য় মৃত্যু বার্ষিকী বুধবার (৬ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় পালিত হয়েছে।

উল্লেখ্য, গত ২০১৪ সালের ৬ ডিসেম্বর সন্ত্রাসীর গুলিতে তিনি নিহত হন। এ উপলক্ষ্যে কলেজিয়েট স্কুলের মাঠে ছাত্র-ছাত্রী, শিক্ষক ও মারমা উন্নয়ন সংসদের নেতা কর্মীরা অস্থায়ী বেদিতে পুষ্প মাল্য অর্পণ ও স্মরণ সভার আয়োজন করেন।

এ সভায় সভাপতিত্ব করেন বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি মাস্টার হরি কুমার মারমা। এ সভায় উপস্থিত ছিলেন উপজেলার চেয়ারম্যান ম্রাগ্য  মারমা, জেলা পরিষদের সদস্য এম এ জব্বার, মানিকছড়ির সাব জোন কমান্ডার ফয়সাল আহম্মেদ, কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ও মারমা উন্নয়ন সংসদের সভাপতি মংশেপ্রু মারমা, মানিকছড়ি থানার ভার প্রাপ্ত কর্মকর্তা(তন্দন্ত) তালাত মাহমুদ, আওয়ামী লীগের সভাপতি জয়নাল আবেদিন, সাধারণ সম্পাদক মো. মাইন উদ্দীন, সদর ইউপি চেয়ারম্যান শফিকুর রহমান ফারুক, মারমা উন্নয়ন সংসদের সাবেক সভাপতি চিংলাপ্রু মারমা ও বর্তমান সাধারণ সম্পাদক কংজপ্রু মারমা প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *