মানিকছড়িতে নির্বাচন নিয়ে আ.লীগ নেতার সাথে বিএনপি নেতার গোপন অডিও ফাঁস!


ইউনিয়ন পরিষদ নির্বাচন

মানিকছড়ি প্রতিনিধি:

আগামী ২৩এপ্রিল মানিকছড়ির ইউপি নির্বাচনকে সামনে রেখে বিএনপি প্রার্থীর বিজয় ঠেকাতে মাঠে নেমেছেন উপজেলা বিএনপির সেক্রেটারি মো. এনামুল হক! সম্প্রতি বাটনাতলী ইউপি আ.লীগ নেতা আবদুর রহিমের সাথে ১৭ মিনিট ২০ সেকেন্ডের মোবাইল কথোপকথনে বের হয়ে এলো দল বিরোধী চাঞ্চল্যকর তথ্য।

প্রচারণা শেষ মূর্হুত্বে দায়িত্বশীল নেতার এমন অডিও বার্তাটি ফাঁস হওয়ায় বিএনপি‘র সর্বমহলে তোলপাড় সৃষ্টি হয়েছে। আগামী ২৩ এপ্রিল ইউপি নির্বাচনে নিজ নিজ দলীয় প্রার্থীকে বিজয়ী করতে আ.লীগ ও বিএনপি নেতা- কর্মীরা যখন মাঠে মরিয়া, ঠিক তখনই উপজেলা বিএনপির প্রভাবশালী নেতা মো. এনামুল হক এনাম বাটনাতলী ইউপি চেয়ারম্যান প্রার্থী মো. আবদুল কাদেরর (ধানের শীষ) পরাজয় নিশ্চিত করতে প্রয়োজনীয় কৌশল হাতে নিয়েছেন বলে স্থানীয়রা অভিযোগ করেন।

এ জন্য তিনি ইউনিয়ন আ.লীগ নেতা আবদুল রহিমকে মুঠোফোনে ১৭মিনিট ২০সেকেন্ড সময় ধরে তিনি সু- চিন্তিত মতামত দিয়েছেন। দীর্ঘ সময়ের এ কথোপকথনে তিনি বলেন, এখন আ.লীগের সময়ে। আ.লীগ নেতারাই প্রতিনিধিত্ব করবে এটাই স্বাভাবিক। আপনাদের কপাল খুলে গেছে। আপনাদের বিজয় নিশ্চিত করার জন্য আমাদের নেতাকে দিয়ে ইতোমধ্যে আমি সাবেক ইউপি চেয়ারম্যান ও বিএনপি নেতা মো. আরব আলীকে নিরব থাকার জন্য বলে দিয়েছে। সে আর নির্বাচনী অফিসে যাবে না। এখন আপনার আবদুর রব, নজিরসহ নেতা কর্মীদের ডেকে ধমকি দেন। আমাদের সকল নেতা কর্মীদের কাজে লাগাবেন, কেউ আপনাদের কথা শুনতে না চাইলে হুমকি ধমকি অব্যাহত রাখবেন। ধমক খেয়ে নেতা কর্মীরা আমাদের কাছে আসলে আমরা তাদের মোটিভ চ্যাইঞ্জ (পরিবর্তন) করে দেবো। কোন সমস্যা দেখা দিলে আমাকে ফোনে জানাবেন। তবে এ বিষয়গুলো অন্যদের জানলে আমার ক্ষতি হবে।

এমন অডিও বার্তা প্রকাশ হওয়ার পর বিএনপিসহ সর্বমহলে সমালোচনার ঝড় উঠেছে। নির্বাচনের ঠিক আগ মূর্হুত্বে আ.লীগ নেতার সাথে বিএনপির শীর্ষ নেতার এমন কথোপকথন ভোটে প্রভাব পড়তে পারে বলে আশংকা করছেন বিএনপি প্রার্থী মো. আবদুল কাদের। তিনি বলেন, এটি বিএনপি নেত্রী খালেদা জিয়ার বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রের অংশ ।

এ বিষয়ে উপজেলা বিএনপির সেক্রেটারি মো. এনামুল হকের বক্তব্য জানতে চাইলে তিনি তা অস্বীকার বলেন, এটি (অডিও বার্তা) কম্পিউটার কারসাজির মাধ্যমে কে বা কারা ছেড়েছে! আমরা দলীয় প্রার্থীর পক্ষে শুরু থেকেই মাঠে আছি বলে জানান তিনি।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *