মানিকছড়িতে ট্রাকের ধাক্কায় এক কিশোর নিহত


IMG_20160602_145142 copy

মানিকছড়ি প্রতিনিধি:

মানিকছড়ির একসত্যাপাড়ায় চেঙ্গুছড়া সড়কে বালুবাহী ট্রাকের ধাক্কায় প্রাণ গেল কিশোর মো. ইউছুপের (১৬)। বৃহস্পতিবার ৩ টার দিকে সময় এ ঘটনা ঘটে। পুলিশ ঘাতক ট্রাকটি আটক করলেও চালক ও হেলপার পালিয়ে যায়। এ ঘটনায় আহত হয়েছে মোটর সাইকেল আরোহী তকির আহম্মদ (১৫) ও মোটর সাইকেল চালক আমির হোসেন (২৫)।

পুলিশ সূত্রে জানা গেছে, মানিকছড়িতে অবৈধ বালুবাহী ট্রাক মাত্রাতিরিক্ত লোড নিয়ে আন্তঃসড়কে চলাচল করে আসছে। এছাড়া অপ্রাপ্ত শিশু-কিশোররা যত্রতত্র মোটর সাইকেলে যাত্রী পরিবহন করে আসছে। বৃহস্পতিবার বিকাল পৌঁনে ৩টায় মানিকছড়ি-চেঙ্গুছড়া সড়কের একসত্যাপাড়াস্থ এলাকায় অতিরিক্ত লোডে বালু নিয়ে ট্রাক নং চট্টগ্রাম-ন- ২২৮৮ চেঙ্গুছড়া থেকে মানিকছড়ি আসার পথে টিলা উঠতে গিয়ে হঠাৎ ট্রাকটি থেমে গেলে পিছনে যাত্রীবাহী মোটর সাইকেলটির সাথে সজোরে ধাক্কা লেগে মোটর সাইকেলটি পার্শ্বে পড়ে যায়। এতে ঘটনাস্থলে মোটর সাইকেল যাত্রী মো. ইউছুপ মিয়া (১৬) পিতা মো. তাজুল ইসলাম।

এ সময় মোটর সাইকেল চালক আমির হোসেন (২৫) ও আরোহী তকির আহম্মদ (১৫) আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। খবর পেয়ে পুলিশ লাশ ও ট্রাকটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। তবে ট্রাক চালক ও হেলপার পলাতক রয়েছে। থানার ওসি মো. শফিকুল ইসলাম জানান, দূর্ঘটনার প্রকৃত কারণ চিহ্নিত করে অপরাধীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। লাশ উদ্ধার হয়েছে বলে জানান।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *