মানিকছড়িতে‘কমিউনিটি পুলিশিং ডে’পালিত


মানিকছড়ি প্রতিনিধি:

“জনতাই পুলিশ, পুলিশই জনতা” আধুনিক ও জনবান্ধব পুলিশিং এর এ মূলমন্ত্রকে সামনে রেখে এবং মনেপ্রাণে ধারণ করে বিপুল উৎসাহ, উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশের মধ্যে দিয়ে শনিবার(২৮ অক্টোবার) “কমিউনিটি সকাল ১০টায় বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভার মধ্য দিয়ে মানিকছড়িতে যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালিত হয়েছে।

মানিকছড়ি থানা পুলিশ কর্তৃক আয়োজিত এই অনুষ্ঠানে অন্তর্ভুক্ত ছিল বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা ও অতিথিদের মাঝে ক্রেস্ট বিতরণ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মানিকছড়ি সার্কেল সিনিয়র এএসপি মোহাম্মদ তৌফিকুল ইসলাম, মানিকছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান  ম্রাগ্য মারমা, ভাইস-চেয়ারম্যান রাহেলা আক্তার, মানিকছড়ি থানা কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির সভাপতি  এমএ রাজ্জাক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মো. আইতউল ইসলাম, সাধারণ সম্পাদক আবদুল মান্নানসহ বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধিগণ, উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও মানিকছড়ি থানার সর্বস্তরের জনসাধারণ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মানিকছড়ি থানার অফিসার ইনচার্জ মাইন উদ্দিন খান। সঞ্চালনায় ছিলেন মানিকছড়ি থানা কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির সাধারণ সম্পাদক সজল বরণ সেন।”

  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *