মাদকের ভয়াবহতা প্রতিরোধে জনপ্রতিনিধিদের ভুমিকা রাখতে হবে


নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

মাদকের ভয়াবহতা প্রতিরোধে জনপ্রতিনিধিদের ভুমিকা রাখার আহ্বান জানিয়ে পলাশপুর জোন অধিনায়ক লে. কর্ণেল মো. কামরুল ইসলাম বলেছেন, মাদকের ছোবলে আমাদের সমাজ বিষাক্ত হয়ে উঠেছে। সময় থাকতে মাদক প্রতিরোধ করতে না পারলে অন্যান্য অপরাধ বৃদ্ধি পাবে। তিনি ভাড়ায় চালিত মোটর সাইকেল চালকদের নিয়ন্ত্রনের তাগিদ দিয়ে বলেছেন বেপরোয়া গতির কারণে দুর্ঘটনা ঘটছে। এতে অনেকেই পঙ্গুত্ব বরণ করছে।

শুক্রবার বিকাল ৪টার দিকে পলাশপুর জোনের বেলছড়ি আদর্শ বিওপিতে মাসিক আইন-শৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সাম্প্রতিক সময়ে মাটিরাঙ্গায় ইউপিডিএফ’র চাঁদা কালেকক্টর আটকের প্রসঙ্গ তুলে ধরে বলেন, মোটর সাইকেল চালকরা স্বশস্ত্র ইউপিডিএফ’র পক্ষে চাঁদাবাজি করছে। তা আমাদের জন্য অশনি সংকেত। মোটর সাইকেল চালানোর মাধ্যমে কেউ যেন অপরাধে যুক্ত না হয় সেদিকে সকলকে দৃষ্টি রাখারও আহ্বান জানান তিনি।

ঘন্টাব্যাপী মতবিনিময় সভায় মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা, মাটিরাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান ভুইয়া ও বেরচড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. নজরুল ইসরাম প্রমুখ বক্তব্য রাখেন।

মাসিক মতবিনিময় সভায় পলাশপুর জোনের উপঅধিনায়ক মেজর মো. জিয়াউল হোসেন, বেলছড়ি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. রহমত উল্যাহ, গোমতি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. ফারুক হোসেন লিটন ও আমতলী ইউপি চেয়ারম্যান মো. আবদুল গনিসহ নির্বাচিত জনপ্রতিনিধি, হেডম্যান-কার্বারী, শিক্ষক, ধর্মীয় নেতা ও সুশীল সমাজের নেতৃবৃন্দ প্রমুখ অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভা শেষে মো. জামাল উদ্দিন নামে একজনকে গৃহ নির্মাণের জন্য পলাশপুর জোনের পক্ষ থেকে আর্থিক অনুদান তুলে দেন পলাশপুর জোন অধিনায়ক লে. কর্ণেল মো. কামরুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *