মাদকাসক্তদের হামলায় উখিয়ায় পিতা-পুত্র আহত


pic-ukhiya-17-09-2016-1-copy

উখিয়া প্রতিনিধি:

কক্সবাজারের উখিয়ার মধ্যম পাইন্যাশিয়া গ্রামে মাদকাসত্তদের হামলায় পিতা পুত্র আহত হয়েছে। তম্মধ্যে বয়োবৃদ্ধ হাজী কবির আহমদ (৬৫) গুরুতর আহত অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার রাতে সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটেছে।

গ্রামবাসীরা জানান, দীর্ঘদিন ধরে জালিয়াপালং সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে একদল সংঘবদ্ধ মাদক বিক্রেতা রাতের আদারে মদের আসর বসায়। উৎশৃঙ্খল যুবকরা মাদক সেবন করে বেপরোয়া চলাচল ও অশ্লীল ব্যবহারের কারণে এলাকাবাসীরা অতিষ্ট হয়ে পড়ে।

অভিযোগে প্রকাশ, শুক্রবার রাতে একই কায়দায় মাদক বিক্রেতারা মাতাল অবস্থায় মৃত হাছান আলীর পুত্র হাজী কবির আহমদের বাড়ীতে হামলা করে ঘেরা (টেংরা) ভাংচুর করলে গৃহকর্তা বাঁধা প্রদান করে। এ সময় পাইন্যাশিয়া গ্রামের মৃত নজির আহমদের পুত্র মাদক সেবী রুহুল আমিনের নেতৃত্বে একদল মাদকাসক্ত যুবক হামলা চালায়। হামলায় হাজী কবির আহমদ (৬৫) ও তার পুত্র মেহেদী হাসান (১৬) আহত হয়। চিৎকার শুনে এলাকাবাসী এগিয়ে আসলে মাদকাসক্তরা পালিয়ে যায়। স্থানীয় জনগণ আহতদেরকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে উখিয়া হাসপাতাল পরে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করে।

এদিকে মাদকসেবীদের ব্যবহারকৃত ফেলে যাওয়া একটি পালচার মটর সাইকেল এলাকাবাসী জদ্ধ করে স্থানীয় মেম্বার মনিরুল আলম মনির এর জিম্মায় দিয়েছে বলে জানা গেছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলতেছে বলে পারিবারিক সূত্রে জানা যায়।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *