মাদকমুক্ত সমাজ গড়তে খেলাধুলার বিকল্প নেই: গোল্ডকাপ ফুটবলের ফাইনালে এমপি কমল


idghja-pic-mp-kamal-copy

নিজস্ব প্রতিবেদক:

মাদকমুক্ত সমাজ গড়তে এবং দেশের অন্যতম চালিকাশক্তি ছাত্র-যুব সমাজকে সামনের দিকে এগিয়ে নিতে খেলাধুলার কোন বিকল্প নেই বলে মন্তব্য করেছেন কক্সবাজার- ৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল।  সোমবার বিকেলে ঈদগাঁও ডুলা ফকির (রহ:) ষ্টেডিয়ামে বৃহত্তর খোদাইবাড়ী ক্রীড়া সংস্থা কর্তৃক আয়োজিত গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় তিনি এ কথা বলেন।

সাইমুম সরওয়ার কমল এমপি বলেন, আমরা কক্সবাজার ও ঈদগাঁও’র ক্রীড়া ঐতিহ্যকে সারা দেশে ছড়িয়ে দিতে চাই। এজন্য কক্সবাজারের ক্রীড়াঙ্গণকে সমৃদ্ধ করতে সরকারের পক্ষ থেকে নেওয়া হয়েছে নানা উদ্যোগ। কক্সবাজারে এ সরকারের আমলেই নির্মিত হয়েছে আন্তর্জাতিক ক্রীকেট স্টেডিয়াম। প্রতিষ্ঠা করা হচ্ছে দেশের সর্ববৃহৎ ফুটবল স্টেডিয়াম ও ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান বিকেএসপি।

টুর্ণামেন্ট পরিচালনা কমিটির সভাপতি এম. নাছির উদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন  ইসলামাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূর ছিদ্দিক, কক্সবাজার সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক লুৎফর রহমান আযাদ, রামু আওয়ামী লীগ নেতা ছৈয়দ মোহাম্মদ আব্দু শুক্কুর, ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আমজাদ আলী চৌধুরী, ইসলামাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, সদর উপজেলা যুবলীগের সহ সভাপতি মিজানুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান, ইউপি সদস্য আবদু শুক্কুর ও সাহাব উদ্দিন প্রমূখ।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *