মাটিরাঙ্গা পৌর আ’লীগের সভাপতির মায়ের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক


 

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী মো. হারুনুর রশীদ ফরাজীর মা আমেনা বেগম (৭৫) আর নেই (ইন্নাল্লিাহে…….রাজেউন)। বার্ধক্যজনিত কারণে তিনি মঙ্গলবার (১৩ মার্চ) বিকাল সাড়ে চারটার দিকে কুমিল্লা জেলার চৌদ্দগ্রামের কনকাপুর ইউনিয়ের আতকরা গ্রামের ফরাজী বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি পাঁচ ছেলে ও সাত মেয়েসহ নাতী-নাতনী এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এদিকে আমেনা বেগম’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক, সাধারণ সম্পাদক সুবাস চাকমা, যুগ্ম সম্পাদক মো. তাজুল ইসলাম, মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার প্যানেল মেয়র মো. আলাউদ্দিন লিটন, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মোস্তফা, মো. আমির হোসেন (ডা. রাকিব), মাটিরাঙ্গা উপজেলা যুবলীগের সভাপতি মো. রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলাম খোন্দকার, পৌর যুবলীগের সভাপতি মো. মোশাররফ হোসেন, সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন এবং সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর মো. শহীদুল ইসলাম সোহাগ, মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক ও পৌর কাউন্সিলর মোহাম্মদ আলী এবং যুগ্ম আহ্বায়ক জুয়েল চাকমা।

শোকবার্তায় নেতৃবৃন্দ বলেন, সমাজসেবী ও সদালাপী আমেনা বেগমের মৃত্যুতে অভিভাবকহীন হলো একটি পরিবার। তারা মরহুমার আত্মার শান্তিকামনা করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

এছাড়াও আমেনা বেগম’র মৃত্যুতে গভীরভাবে শোক প্রকাশ করেছেন মাটিরাঙ্গা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও পৌর কাউন্সিলর মো. এমরান হোসেন, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. বাবুল হোসেন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *