মাটিরাঙ্গা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের উদ্যোগে নবনির্বাচিত পৌর মেয়র ও কাউন্সিলরদের সংবর্ধনা


1

সিনিয়র রিপোর্টার:

মাটিরাঙ্গা উপজেলা ও পৌর মুক্তিযোদ্ধা কমান্ড ও সন্তান কমান্ডের উদ্যোগে মাটিরাঙ্গা পৌরসভার নবনির্বাচত মেয়র ও কাউন্সিলরদের সংবর্ধনা দেয়া হয়েছে। গতকাল মঙ্গলবার বিকালে মাটিরাঙ্গা উপজেলা সংলগ্ন বিনোদনমূলক পার্ক জলপাহাড় অডিটোরিয়ামে অনুুষ্ঠানিক ভাবে এই সংবর্ধনা দেয়া হয়।

অনুষ্ঠানে মাটিরাঙ্গা পৌরসভার নবনির্বাচিত মেয়র ও মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. শামছুল হক বলেছেন, মুক্তিযোদ্ধারা এ দেশের গর্বিত সন্তান। তাদের আত্মত্যাগের কারণেই আমরা আজ স্বাধীন দেশ পেয়েছি। মাটিরাঙ্গা পৌর প্রশাসন সব সময় মুক্তিযোদ্ধাদের পাশে থাকবে। মুক্তিযোদ্ধাদের কল্যাণে সরকারের নেয়া নানা উদ্যোগের কথা তুলে ধরে তিনি বলেন, সরকারের ন্যায় পৌর প্রশাসনের পক্ষ থেকেও সকল ক্ষেত্রে মুক্তিযোদ্ধাদের প্রাধান্য দেয়া হবে।

মাটিরাঙ্গা পৌর মুক্তিযোদ্ধা কমান্ডের কমান্ডার মো. আবুল হাসেম এর সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সাবেক উপজেলা চেয়ারম্যান মো. নাছির আহাম্মেদ চৌধুরী, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুভাষ চাকমা, মাটিরাঙ্গা উপজেলার যুদ্ধকালীন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. আলী আশরাফ, মাটিরাঙ্গা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. মনছুর আলী ও মাটিরাঙ্গা পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন লিটন প্রমূখ বক্তব্য রাখেন।

সংবর্ধনা অনুষ্ঠানে মাটিরাঙ্গা পৌরসভার নবনির্বাচিত কাউন্সিলরগণ ছাড়াও স্থানীয় জনপ্রতিনিধি, রাজনীতিক, মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানরা উপস্থিত ছিলেন।

সংবর্ধনার শুরুতেই উপজেলার সকল মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যদের পক্ষ থেকে মাটিরাঙ্গা পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। এর পরপরই মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে মাটিরাঙ্গা পৌরসভার নবনির্বাচিত মেয়র মো. শামছুল হক‘র হাতে নৌকা খচিত ক্রেস্ট তুলে দেন মাটিরাঙ্গা উপজেলার যুদ্ধকালীন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. আলী আশরাফ।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *