মাটিরাঙ্গা উপজেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের সাংগঠনিক সভা অনুষ্ঠিত 


খাগড়াছড়ি প্রতিনিধি:

সংগঠনকে গতিশীল করার লক্ষে মাটিরাঙ্গা উপজেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে সাংগঠনিক সভা করেছে খাগড়াছড়ি জেলা বিএনপি। বুধবার বিকেল ৪ টার দিকে জেলা বিএনপির কার্যালয়ে এ সাংগঠনিক সভা অনুষ্ঠিত হয়।

সাংগঠনিক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়া।

নেতাকর্মীদের সাধারণ ভোটারদের দ্বারেদ্বারে গিয়ে কাজ করতে বলেন ওয়াদুদ ভূঁইয়া। তিনি বলেন আগামী নির্বাচনে বিএনপিকে ক্ষমতায় আনতে হবে। বেগম জিয়া দেশে আসার পরপরই আন্দোলনের ঘোষণা আসবে। আন্দোলন সফল করতে সকল নেতাকর্মীকে প্রস্তুত থাকতে আহ্বান জানান। এসময় প্রশাসনকে নিরপেক্ষতা অবলম্বন করতে অনুরোধ জানান।  তিনি বলেন আওয়ামীলীগ বিভিন্ন এলাকায় নির্বাচনী প্রচার প্রচারনা শুরু করেছে অথচ বিএনপিকে বের হতে দিচ্ছেনা প্রশাসন।

মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সভাপতি বাহাদুর খানের সভাপতিত্বে সাংগঠনিক সভায় বক্তৃতা করেন, মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক বদিউল আলম,  যুগ্ম সম্পাদক দেলোয়ার হোসেন,  সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান, উপজেলা যুবদলের সভাপতি জয়নাল আবেদিন সরকার,  উপজেলা ছাত্রদলের সভাপতি মো.সাইফুল ইসলাম সহ উপজেলা ও ইউনিয়ন বিএনপির নেতৃবৃন্দ।

সাংগঠনিক সভায় উপজেলা বিএনপি ঐক্যবদ্ধ উল্লেখ করে আগামী নির্বাচনের জন্য সকল নেতাকর্মী প্রস্তুত বলে জানান মাটিরাঙ্গা উপজেলার নেতৃবৃন্দ।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি প্রবীণ চন্দ্র চাকমা, আবু ইউছুফ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক এম এন আবসার প্রমুখ।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *