মাটিরাঙ্গায় সঙ্গীত প্রতিভা অন্বেষন প্রতিযোগিতার অডিশন রাউন্ড সম্পন্ন


নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের আয়োজনে ও খাগড়াছড়ি জেলা শিল্পকলা একাডেমির ব্যবস্থায়পনায় তৃতীয়বারের মতো অনুষ্ঠিত খাগড়াছড়ি তৃতীয় সঙ্গীত প্রতিভা অন্বেষন প্রতিযোগিতায় মাটিরাঙ্গা উপজেলা পর্যায়ের অডিশন রাউন্ড শেষে ইয়েস কার্ড পেল ৬ প্রতিভাবান শিল্পী।

শনিবার সকাল ১০টা থেকে দিনব্যাপী কয়েকটি রাউন্ড প্রতিযোগিতা শেষে এসব প্রতিভাবান শিল্পী মুল পর্বে যাওয়ার জন্য ইয়েস কার্ড লাভ করে।

এর আগে মাটিরাঙ্গা উপজেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে অডিশন রাউন্ডের উদ্বোধন করেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ও মাটিরাঙ্গা শিল্পকলা একাডেমীর সভাপতি বিভীষণ কান্তি দাশ। এসময় তিনি এসব ক্ষুদে প্রতিভাবান শিল্পীর প্রশংসা করে বলেন, যথাযথ পরিচর্চা করা হলে তারা জাতীয় পর্যায়ে সফলতার স্বাক্ষর রাখতে পারবেন। তিনি প্রতিভাবান শিল্পী খুঁজে বের করার এমন উদ্যোগের জন্য আয়োজকদেরও ধন্যবাদ জানান।

এসময় খাগড়াছড়ি জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক ও খাগড়াছড়ি প্রেসক্লাবের সভাপতি জীতেন বড়ুয়া, মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা, মাটিরাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান ভুইয়া ও মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সহ-সভাপতি মো. জসিম উদ্দিন জয়নাল প্রমুখ অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন।

মাটিরাঙ্গা থেকে ইয়েস কার্ড পাওয়া শিল্পীরা হলো, প্রিয়ন্তী ত্রিপুরা শিয়ারী, অর্পিতা ত্রিপুরা, লিলিপ্রু মারমা, ইনকা ত্রিপুরা বৈশাখী, চন্দ্রিকা দাশ ও ইশরাত জাহান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *