মাটিরাঙ্গায় ভারতীয় মদ উদ্ধার করেছে নিরাপত্তাবাহিনী


26.03.2017_Madok Recover NEWS Pic

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা :

বিভিন্ন যানবাহনে তল্লাশী চালিয়ে অবৈধ বেশকিছু ভারতীয় মদ উদ্ধার করেছে নিরাপত্তাবাহিনীর সদস্যরা। যাত্রীবাহী বাসে করে খাগড়াছড়িতে মাদক আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে রোববার সন্ধ্যার দিকে মাটিরাঙ্গা জোনের জোনাল স্টাফ অফিসার ক্যাপ্টেন মো. তানজিম হোসাইন‘র নেতৃত্বে নিরাপত্তাবাহিনীর একটি দল মাটিরাঙ্গা জোন সদরে সামনে মাটিরাঙ্গা মডেল উচ্চ বিদ্যালয় গেইটে বিভিন্ন যান বাহনে তল্লাশী চালায়।

এসময় একটি যাত্রীবাহী বাসে তল্লাশী চালিয়ে পরিত্যাক্ত অবস্থায় ১২ ক্যান বিয়ার, ৮ বোতল বিয়ার-৯০০০, অফিসার্স চয়েস ব্লু ৪ বোতল, অফিসার্স চয়েস ২ বোতল, সিগনাসার হুইস্কি ২ বোতল, ইম্পিরিয়াল ব্লু ৪ বোতল, অফিসার্স চয়েস ৫ বোতল, হোয়াইট ব্লু ৪ বোতল, ব্যাক ফাইভার ১ বোতল, হোয়াইট ম্যাজিক ১ বোতল, ব্লান্ডার ফ্রাইড ১ বোতল ও অফিসার্স চচয়েস ব্লু ২ বোতল উদ্ধার করে।

এসময় দীর্ঘ সময় ধরে গাড়িতে থাকা যাত্রীদের ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হলেও কেউই এসব অবৈধ ভারতীয় মদের মালিকানা দাবী করেনি। ফলে এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি। ধারণা করা হচ্ছে বারুনী মেলা উপলক্ষে ভারত থেকে অবৈধ উপায়ে এসব নিয়ে আসা হচ্ছিল। নিরাপত্তাবাহিনীর তল্লাশীর বিষয়টি টের পেয়ে পাচারকারী পালিয়েছে। পরে সন্ধ্যা সাড়ে ছ‘টার দিকে পরিত্যক্ত অবস্থায় উদ্ধারকৃত ভারতীয় মদ মাটিরাঙ্গা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. সাহাদাত হোসেন টিটো বলেন, একটি যাত্রীবাহি বাস থেকে এসব ভারতীয় মদ পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *