মাটিরাঙ্গায় প্রীতি ফুটবল টুর্নামেন্টে মুসলিমপাড়া একাদশ চ্যাম্পিয়ন



নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা :

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় মুসলিমপাড়ার সৌদি প্রবাসী মো. রফিকুল ইসলামের আমন্ত্রণে এবং মাটিরাঙ্গা পৌরসভার কাউন্সিলর মো. আবদুল খালেক ও মো. সোহেল রানার ব্যবস্থাপনায় প্রীতি ফুটবল টুর্নামেন্টে ফেনীর নীলাচল ফুটবল ক্লাবকে ২-১ গোলে পরাজিত করে মাটিরাঙ্গার মুসলিমপাড়া একাদশ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

রোববার বিকাল সাড়ে ৩টায় মাটিরাঙ্গা মডেল উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত প্রতিদ্বন্ধিতাপুর্ন খেলার প্রথমার্ধের ৩১ মিনিটের সময় প্রথম গোল করে ১-০ গোলে দলকে এগিয়ে নেয় মুসলিমপাড়া একাদশের ডিফেন্ডার মো. আবদুস ছাত্তার।

দ্বিতীয়ার্ধের ২০ মিনিটের মাথায় পেনাল্টির মাধ্যমে খেলা সমতা ফিরিয়ে আনে ফেনীর নীলাচল ফুটবল ক্লাবের স্ট্রাইকার মনজু। খেলা শেষ হওয়ার ৮ মিনিট আগে জয় সুচক দ্বিতীয় গোল করে দলের বিজয় নিশ্চিত করেন মুসলিমপাড়া একাদশের মাঝ মাঠের খেলোয়াড় মো. আবদুর রহমান।

প্রীতি ফুটবল টুর্নামেন্টে প্রধান অতিথি হিসেবে খেলা উপভোগ শেষে অংশগ্রহণকারী দল সমুহের মাছে ট্রফি ও পুরস্কার বিতরণ করেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বি.এম মশিউর রহমান। এসময় মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মুজিবুর রহমান ভুইয়া, মাটিরাঙ্গা পৌরসভার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর মো. আবদুল খালেক ও ৮৯ নং ওয়ার্ডের কাউন্সিলর মো. সোহেল রানা প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে খুব শীঘ্রই মাটিরাঙ্গায় আন্ত:ইউনিয়ন ফুটবল টুর্নামেন্ট আয়োজনের ঘোষণা দিয়ে বলেন, ক্রীড়া-সংস্কৃতি মানুষে মানুষে ভ্রাতৃত্বের বন্ধনকে সুদৃঢ় করে। তিনি বলেন, বিপদগামী হওয়া থেকে ক্রীড়াচর্চা আমাদেরকে মুক্ত রেখে সুন্দর সমাজ বিনির্মাণের পথকে সুগম করে। তিনি শত কিলোমিটার দুর থেকে এসে প্রীতি ফুটবল টুর্নামেন্টে অংশগ্রহণের জন্য ফেনীর নীলাচল ফুটবল ক্লাবের ফুটবলারদের ধন্যবাদ জানিয়ে ফুটবল চর্চা অব্যাহত রাখার আহবান জানান।

কানায় কানায় পরিপুর্ণ দর্শকদের উপস্থিতিতে মো. হাফিজুল ইসলামের ধারাভাষ্যে অনুষ্ঠিত টুর্নামেন্টটি পরিচালনা করেন মাটিরাঙ্গার সফল ফুটবলার মো. সোহেল আফজাল বাবু।

টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হওয়ায় মুসলিমপাড়া একাদশের ডিফেন্ডার মো. আবদুস ছাত্তারকে ব্যাক্তিগত তহবিল থেকে এক হাজার টাকা প্রাইজমানি প্রদান করেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *