মাটিরাঙ্গায় পৌর শ্রমিকলীগের সভাপতি আলম, সম্পাদক রহিম


নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা :

মাটিরাঙ্গা পৌর শ্রমিকলীগের দ্বিবার্ষিক কাউন্সিলে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের পেছনে ফেলে মো. আবুল কালাম আলম সভাপতি ও মো. আবদুর রহিম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। ব্যাপক প্রচার-প্রচারনা ও উৎসবমুখর পরিবেশে কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে তারা শ্রমিকলীগের নেতৃত্ব লাভ করেন। কাউন্সিলে দুই সাংগঠনিক সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন মো. ওগমর ফারুক ও মো. দুলাল মিয়া।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বিকাল ৫টা থেকে ৬টা পর্যন্ত টানা এক ঘন্টা ভোট গ্রহণ শেষে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক নির্বাচিতদের নাম ঘোষণা করেন।

এসময় মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের যুগ্মসম্পাদক মো. তাজুল ইসলাম, মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. আলাউদ্দিন লিটন, খাগড়াছড়ি জেলা শ্রমিকলীগের আহবায়ক মো. জানু শিকদার, সদস্য সচিব আশীষ চাকমা, মাটিরাঙ্গা উপজেলা শ্রমিকলীগের সভাপতি মো. শাহ আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন ২০২১ বাস্তবায়নে মাটিরাঙ্গা পৌর শ্রমিকলীগের নবনির্বাচিতদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানিয়ে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো: শামছুল হক বলেন, সব ষড়যন্ত্র মোকাবেলা করে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। এ কাউন্সিলকে বাঁধাগ্রস্থ করতে বিশেষ মহল ষড়যন্ত্র করেছে দাবী করে তিনি বলেন, ষড়যন্ত্র মোকাবেলা করে শ্রমিকলীগ বিজয়ের হাসি হেসেছে। আগামী নির্বাচনেও নৌকার বিজয়ের মাধ্যমে জনগণকে সাথে নিয়ে এ হাসি হাসতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *