মাটিরাঙ্গায় নতুনপাড়া একাদশকে হারিয়ে সাহাব উদ্দিন একাদশ চ্যাম্পিয়ন


নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় সাহাব উদ্দিন স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে। শুক্রবার(১৬ ফেব্রুয়ারি) বিকালের দিকে নতুন পাড়া ছাত্র সমাজের উদ্যোগে অনুষ্ঠিত সাহাব উদ্দিন স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলায় নতুনপাড়া একাদশকে হারিয়ে সাহাব উদ্দিন একাদশ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্রাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে পুরস্কার বিতরণ করেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভুমি) মোহাম্মাদ আলী।

সমাপনী অনুষ্ঠানে মাটিরাঙ্গা পৌরসভার কাউন্সিলর মোহাম্মদ আলী ও মাটিরাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান ভুইয়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

এ আয়োজনের মাধ্যমে সাহাব উদ্দিনের স্মৃতিকে বাঁচিয়ে রাখার মহতি উদ্যোগকে স্বাগত জানিয়ে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভুমি) মোহাম্মাদ আলী বলেন, ক্রীড়া চর্চা মনোবলই চাঙ্গা রাখেনা, যুব সমাজকে অপরাধ থেকে বিরত রাখে। ভাতৃত্ববোধকে জাগ্রত রাখে। খেলাধুলা সৃষ্টির ইতিহাস তুলে ধরে তিনি বলেন, এক দলকে পরাজিত করে অন্যদল বিজয়ী হবে এটাই চিরন্তন সত্য। এতে করে কোন ধরনের বৈরিতা নয়, নতুন উদ্যোম তৈরি হবে। আর সে উদ্যোমেই সামনের দিকে এগিয়ে যেতে হবে।

১০টি দল অংশগ্রহণ শুরু হওয়া টুর্নামেন্টে নুনপাড়া একাদশ ও সাহাব উদ্দিন একাদশের মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। টুর্নামেন্টে নতুনপাড়া একাদশকে হারিয়ে সাহাব উদ্দিন একাদশ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। টুর্নামেন্টে চ্যাম্পিয়ন দলের মো. আলমগীর হোসেন ম্যান অব দি সিরিজ ও ম্যান অব দি ম্যাচ নির্বাচিত হয়।

এর আগে গেল ১৫ জানুয়ারি নতুন পাড়া ছাত্র সমাজের উদ্যোগে অনুষ্ঠিত সাহাব উদ্দিন স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করেন মাটিরাঙ্গার সদ্য বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *