মাটিরাঙ্গায় দুই ইয়াবা ব্যবসায়ী আটক



নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা :

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় ইয়াবা সিন্ডিকেটের এক সদস্যসহ দুই ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে মাটিরাঙ্গা থানা পুলিশ। আটককৃতরা হলো, ইয়াবা সিন্ডিকেটের সদস্য মাটিরাঙ্গার করল্যাছড়ি এলাকার মো. জামাল উদ্দিনের ছেলে মো. জহিরুল ইসলাম (৩২) ও একই এলাকার মো. বাচ্চু মিয়ার ছেলে মো. আল আমিন (১৬)। শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার মাটিরাঙ্গার আমতলী ইউনিয়নের করল্যাছড়ি বাজার থেকে তাদেরকে আটক করা হয়।

করল্যাছড়ি বাজারে ইয়াবা ট্যাবলেট বিক্রির উদ্দ্যেশ্যে অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে মাটিরাঙ্গার গোমতি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. খায়রুজ্জামান ও মাটিরাঙ্গা থানার এএসআই মো. মশিউর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে ইয়াবাসহ মো. জরিুল ইসলাম ও আল আমিনকে আটক করে। এসময় তার কাছ থেকে বিক্রির উদ্দ্যেশে নিয়ে আসা ৯ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

স্থানীয় একটি ইয়াবা সিন্ডিকেট দীর্ঘদিন ধরে আমতলী ইউনিয়নের বিভিন্ন স্থানে যুব সমাজের মাঝে ইয়াবা ট্যাবলেট বিক্রি করে আসছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশকে জানিয়েছে ঐ সিন্ডিকেটের আটক সদস্য ইয়াবা ব্যাবসায়ী মো. জরিুল ইসলাম।

ইয়াবাসহ দুই ইয়াবা ব্যাবসায়ীকে আটকের সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ মো. জাকির হোসেন জানান, স্থানীয় ইয়াবা সিন্ডিকেটের সদস্য মো. জরিুল ইসলামসহ আটক দুই জনের বিরুদ্ধেমাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ইয়াবা ব্যবসায়ীদের সাথে কোন ধরনের আপস করা হবে না জানিয়ে তিনি বলেন, যেকোন মুল্যে ইয়াবা বিক্রি ও সেবন বন্ধ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *