মাটিরাঙ্গায় দারুল আরকাম ইবতেদায়ি মাদরাসায় পুরস্কার বিতরণ


নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা :

ইসলামিক ফাউন্ডেশন কর্তৃক বাস্তবায়িত মসজিদ ভিওিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম (৬ষ্ঠপর্যায়) শীর্ষক প্রকল্পের অধীন করল্যাছড়ি দারুল আরকাম ইবতেদায়ী মাদরাসায় মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে আয়োজিত ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের পুরস্কার ও শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ করেছেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ।

মঙ্গলবার (২৭মার্চ) মাদরাসা মাঠে এ পুরস্কার বিতরন করা হয়।

আমতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আবদুল গনির সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ইসলামিক ফাউন্ডেশন খাগড়াছড়ির ফিল্ড অফিসার মো. শাহাদাত উল্ল্যাহ, তাইন্দং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর, বীর মুক্তিযোদ্ধা মো. আবুল কাশেম, তাইন্দং মোহাম্মদীয়া আলীম মাদরাসার অধ্যক্ষ আ ন ম আব্দুল করিম ও ইসলামিক ফাউন্ডেশনের মডেল কেয়ারটেকার মো. বেলাল হোসাইন।

আলিয়া, কওমী ও সাধারন শিক্ষার সমন্বয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিষ্ঠিত দারুল আরকাম ইবতেদায়ী মাদরাসা এদেশে ইসলামী শিক্ষাকে প্রসারিত করবে মন্তব্য করে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নিজস্ব চিন্তা থেকে ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করে আলেমদের জন্য একটি একক প্লাটফর্ম তৈরী করেছিলেন। তার পথ ধরেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিষ্ঠা দারুল আরকাম ইবতেদায়ী মাদরাসা।

পরে মসজিদ ভিওিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম (৬ষ্ঠপর্যায়) শীর্ষক প্রকল্পের অধীন করল্যাছড়ি দারুল আরকাম ইবতেদায়ী মাদরাসার শিক্ষার্থীদের মাঝে পাঠ্যবই ও পুরস্কার বিতরণ করেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *