Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

মাটিরাঙ্গায় তিন দিনব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন কাল

08-01-2017_unnayon-mela-pic-02jpg

নিজস্ব প্রতিবেদক:

সরকারের উন্নয়ন কার্যক্রমের সঙ্গে প্রান্তিক জনগণ’র সম্পৃক্ততা বাড়াতে সারাদেশের ন্যায় মাটিরাঙ্গায় অনুষ্ঠিত হবে তিন দিনব্যাপী উন্নয়ন মেলা। ৯থেকে ১১জানুয়ারি অনুষ্ঠিত এ মেলায় সরকারি, বেসরকারী ও স্বায়ত্বশাসিত বিভিন্ন প্রতিষ্ঠান তাদের উন্নয়ন চিত্র তুলে ধরবে।

সোমবার(৯জানুয়ারি) সকাল ১০টার দিকে মাটিরাঙ্গা সরকারী মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে তিন দিনব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন করবেন খাগড়াছড়ির  নির্বাচিত সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা।

তিন দিনব্যাপী এ মেলায় সরকারের আন্তর্জাতিক স্বীকৃতি ও সাফল্য, রূপকল্প ২০২১ ও ২০৪১-এ উন্নত বাংলাদেশের প্রস্তাবনা  সম্পর্কে জনগণকে উদ্বুদ্ধ করা, সহস্রাব্দ উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে সরকারের সাফল্য একং টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জন সম্পর্কে ধারণা দেওয়াসহ স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতা এবং সরকারি কর্মকর্তাদের অংশ গ্রহণে আলোচনা সভা ও সেমিনার অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন