মাটিরাঙ্গায় তফসিলকে স্বাগত জানিয়ে আ’লীগের মিছিল


নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

একাদশ জাতীয় সংষদ নির্বাচনের তফসিলকে স্বাগত জানিয়ে মাটিরাঙ্গায় আনন্দ মিছিল করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে তফসিল ঘোষণার পরপরই দলীয় কার্যালয় থেকে আনন্দ মিছিলটি শুরু হয়ে মাটিরাঙ্গা পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়।

তাৎক্ষনিক এ আনন্দ মিছিল শেষে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কালাচান বনিক‘র সভাপতিত্বে অনুষ্ঠিত আনন্দ সমাবেশে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও তাইন্দং ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. তাজুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি এমএম জাহাঙ্গীর আলম ও মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন লিটন প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তারা ঘোষিত তফসিলকে স্বাগত জানিয়ে ২৩ ডিসেম্বরের নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানিয়ে বলেন, উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় ২৩ ডিসেম্বরের নির্বাচন অত্যন্ত গুরুত্বপুর্ণ। এ নির্বাচনে আওয়ামী লীগের বিজয়ের বিকল্প নেই। আওয়ামী লীগ পরাজিত হলে দেশের উন্নয়ন বাঁধাগ্রস্ত হবে।

আনন্দ মিছিলে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা, মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি মো. হারুনুর রশীদ ফরাজী, মাটিরাঙ্গা উপজেলা স্বেচ্ছাসেবলীগের সভাপতি ও পৌর কাউন্সিলর মো. এমরান হোসেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম খোন্দকার, উপজেলা শ্রমিকলীগের সভাপতি মো. হারুন মিয়া, মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক ও পৌর কাউন্সিলর মোহাম্মদ আলী, পৌর ছাত্রলীগের সভাপতি মো. সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক মো. তছলিম উদ্দিন রুবেল ছাড়াও উপজেলা, পৌর ও ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *