parbattanews bangladesh

মাটিরাঙ্গায় জুয়ার আসর থেকে যুবদল নেতাসহ আটক ৪

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা :

জুয়ার আসরে অভিযান চালিয়ে প্লেয়িংকার্ডসহ মাটিরাঙ্গা উপজেলা যুবদলের সভাপতি মো: জয়নাল আবেদীন সরকারসহ চারজনকে আটক করেছে মাটিরাঙ্গা থানা পুলিশ।

শনিবার (১ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার দিকে মাটিরাঙ্গা পৌর সদরের ভুইয়াপাড়া থেকে তাদেরকে আটক করা হয়। জুয়া খেলা চলছে এমন গোপন সংবাদের ভিত্তিতে রাত সাড়ে ১১টার দিকে যুবদল নেতা মো: জয়নাল আবেদীন সরকারের বাড়িতে অভিযান চালিয়ে মাটিরাঙ্গা উপজেলা যুবদলের সভাপতি মো: জয়নাল আবেদীন সরকারসহ চারজনকে আটক করেছে।

মাটিরাঙ্গা পৌর সদরের ভুইয়াপাড়ায় মাটিরাঙ্গা উপজেলা যুবদলের সভাপতি মো: জয়নাল আবেদীন সরকারের বাড়িতে প্রতিদিেিনর মতো জুয়া খেলা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে রাত সাড়ে শনিবার সাড়ে ১১টার দিকে মাটিরাঙ্গা থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো: মশিউর রহমানের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।

আটককৃতরা হলেন, মাটিরাঙ্গা পৌরসভার মিস্ত্রিপাড়ার বাসিন্দা ও তাতীদলের সভাপতি মো: আব্দুল হক, চরপাড়ার বাসিন্দা মো: আব্দুল জলিল ড্রাইভার ও মো: খলিল মিয়া। এসময় জুয়ার আসর থেকে দুই পেকেট প্লেয়িং কার্ড ও নগদ দুই হাজার পঞ্চাশ টাকা উদ্ধার করে বলে জানিয়েছেন মাটিরাঙ্গা থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো: মশিউর রহমান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ মো: জাকির হোসেন বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাটিরাঙ্গা থানায় জুয়া আইনে মামলা দায়ের করা হয়েছে। তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।