মাটিরাঙ্গায় ছাত্রী ধর্ষণে এইচডব্লিউএফ’র নিন্দা


 

প্রেসবিজ্ঞপ্তি:

খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার আমতলী ইউনিয়নে ৮ম শ্রেণী পড়ুয়া এক ছাত্রীকে ধর্ষণের প্রচেষ্টার পর হত্যার চেষ্টা ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন হিল উইমেন্স ফেডারেশন খাগড়াছড়ি জেলা শাখা।

রবিবার (২৫মার্চ) এইচডব্লিউএফ’র খাগড়াছড়ি জেলা শাখার সভাপতি দ্বিতীয়া চাকমা ও সাধারণ সম্পাদক চৈতালী চাকমা প্রদত্ত এক বিবৃতিতে এই তথ্য জানান ।

বিবৃতিতে নেত্রীদ্বয় অভিযোগ করে বলেন, বর্ণাল বোর্ড অফিস মুক্তিযোদ্ধা নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের ঐ ছাত্রী ও তার এক বান্ধবী প্রতিদিনের ন্যায় আজকেও স্কুলের ক্লাস শেষে বাড়ীতে ফেরার পথে আমতলী ইউনিয়নের রনেশ কার্বারী পাড়া পার্শ¦বর্তী জঙ্গলে আগে থেকে ওৎপেতে থাকা বর্ণাল ইউনিয়নে ইদ্রিস পাড়ায় মো. ইসমাইল (বিডিপি) ছেলে মো. মাসুদ (২২) কর্তৃক বামাগোমতি মনোলাল হেডম্যান পাড়া ৮ম শ্রেণীর ২ জন ছাত্রী উপর ঝাপটে ধরে । একজন পালিয়ে আসতে সক্ষম হলেও আর একজনকে জোরপূর্বকভাবে ধর্ষণের চেষ্টা করে পরে তাকে ধর্ষণে ব্যর্থ হলে বখাটে সেটলার তার হাতে থাকা দা দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা করে। দার আঘাতে ছাত্রী বাম হাতে ৩টি আঙ্গুল কেঁটে যায়।তার বান্ধবী পালিয়ে এসে রনেশ কার্বারী পাড়ায় গ্রামবাসীকে অবগত করলে গ্রামবাসীরা উদ্ধার করতে গেলে, গ্রামবাসীদের দেখে মোহাম্মদ মাসুদ পালিয়ে যায় এবং আহত অবস্থায় ত্রিপুরা কিশোরীকে উদ্ধার করে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *