মাটিরাঙ্গায় ছাত্রদলের বিভিন্ন ইউনিটের নামে ফেসবুকে মিথ্যা অপপ্রচারের নিন্দা


নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

সামাজিক যোগাযোগের অন্যতম মাধ্যম ফেসবুকে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের নামে মিথ্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে সংগঠনটি। সংগঠনের পক্ষ থেকে প্রদত্ত এক বিবৃতিতে এসব ফেসবুকের সাথে কোন ধরনের সংশ্লিষ্টতা নেই বলেও দাবি করা হয়েছে।

মাটিরাঙ্গা উপজেলা ছাত্রদলের সভাপতি মো. সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক ফোরকান ইমামী স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বলেন, সামাজিক যোগাযোগের অন্যতম মাধ্যম ফেসবুকে কে বা কারা বেলছড়ি ইউনিয়ন ছাত্রদল, গোমতি ইউনিয়ন ছাত্রদল, আমতলী ইউনিয়ন ছাত্রদল, বড়নাল ইউনিয়ন ছাত্রদল, তবলছড়ি ইউনিয়ন ছাত্রদল, তাইন্দং ইউনিয়ন ছাত্রদল ও মাটিরাঙ্গা সদর ইউনিয় ছাত্রদলের নামে আইডি খুলে ক্রমাগতভাবে বিভিন্ন কর্মকাণ্ড প্রকাশসহ নানা অপপ্রচার চালাচ্ছে। যে সকল কর্মকাণ্ড ও অপপ্রচারের সাথে মাটিরাঙ্গা উপজেলা ছাত্রদলের কোন ধরনের সংশ্লিষ্টতা নেই।

একটি বিশেষ গোষ্ঠী বা মহল জাতীয়তাবাদী ছাত্রদলের গৌরবোজ্জল ভাবমুর্তি ক্ষুন্ন করতেই ছাত্রদলের নাম ব্যবহার করছে। মাটিরাঙ্গা উপজেলা ছাত্রদল দ্ব্যার্থহীন ভাষায় এসব অপপ্রচারের তীব্র নিন্দ ও প্রতিবাদ জানিয়েছে।

বিবৃতিতে উল্লেখ করা হয়, বর্তমান তথ্যপ্রযুক্তির উন্নয়নের যুগে ‘মাটিরাঙ্গা উপজেলা ছাত্রদল’ এর নামে ফেসবুকের সংগঠনের সাংগঠনিক কর্মকাণ্ড তুলে ধরা হয়, যা মাটিরাঙ্গা উপজেলা ছাত্রদল দায়িত্ব নিয়ে পরিচালনা করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *