মাটিরাঙ্গায় গাঁজা ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙা:

খাগড়াছড়ি মাটিরাঙ্গায় গাঁজাসহ মো. তাজুল ইসলাম বাদশা (৪৭) নামে এক ব্যক্তিকে আটক করেছে মাটিরাঙ্গা থানা পুলিশ। আটককৃত মো. তাজুল ইসলাম বাদশা মাটিরাঙ্গা উপজেলার তাইন্দং ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বাজার টিলা এলাকার মৃত আব্দুল ওয়াহাব’র বড় ছেলে।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত সোয়া ১২টার দিকে তবলছড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. জালাল উদ্দিন ও এএসআই বিকাশ সিংহ’র নেতৃত্বে পুলিশের একটি দল তাইন্দং ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বাজার টিলা এলাকার বাড়ি থেকে তাকে আটক করে।

এসময় পুলিশ মো. তাজুল ইসলামের ঘরে তল্লাশী চালিয়ে ১কেজি গাঁজা উদ্ধার করে। আটক তাজুল ইসলাম বাদশা দীর্ঘদিন ধরে কুমিল্লা থেকে গাঁজা এনে তাইন্দং ইউনিয়নের বিভিন্ন স্থানে বিক্রি করতো বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে স্বীকার করেছে বলে জানিয়েছেন মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাহাদাত হোসেন টিটো।

মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাহাদাত হোসেন টিটো, ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটক ব্যক্তির বিরুদ্ধে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১)এর ৭ (ক) ধারায় তবলছড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই বিকাশ সিংহ বাদী হয়ে মাটিরাঙ্গা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন