মাটিরাঙ্গায় এলজি উদ্ধার করেছে পলাশপুর বিজিবি


02.06.2017_Matiranga LG Recover NEWS Pic (4)
নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

নাশকতার লক্ষ্যে ঝড়ো হওয়া সন্ত্রাসীদের আস্তানায় হানা দিয়ে একটি দেশীয় তৈরি এলজি, তিন রাউন্ড কার্তুজ ও একাধিক চাঁদা আদায়ের রশিদসহ ভারতীয় মদ ও গাঁজা উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)’র পলাশপুর জোনের জওয়ানরা।

চুক্তিবিরোধী ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট-ইউপিডিএফ’র সশস্ত্র সন্ত্রাসীরা নাশকতা ও চাঁদাবাজির উদ্দ্যেশ্যে গোকুলমনি পাড়ার দক্ষিণ-পুর্বে বিপ্রু কুমার পাড়ায় অবস্থান নিয়েছে এমন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে ১২টার দিকে পলাশপুর জোন অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ খালিদ আহমেদ পিএসসি’র নেতৃত্বে সি-টাইপ অভিযান চালায় বিজিবি জওয়ানরা।

এসময় বিজিবি জওয়ানদের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় ইউপিডিএফ’র সন্ত্রাসীরা। এসময় সন্ত্রাসীদের পেছন থেকে ধাওয়া করা হলেও দুর্যোগপুর্ণ আবহাওয়ার কারণে সন্ত্রাসীদের আটক করা যায়নি।
02.06.2017_Matiranga LG Recover NEWS Pic (5)
পরে বিপ্রু কুমার পাড়ার একটি পরিত্যক্ত ঘরে তল্লাশি চালিয়ে একটি দেশীয় তৈরি এলজি, তিন রাউন্ড কার্তুজ ও একাধিক চাঁদা আদায়ের রশিদসহ ভারতীয় মদ ও গাঁজা উদ্ধার করে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

গুইমারা সেক্টরের কমান্ডার কর্ণেল জাবেদ সুলতান, বিজিবিএমএস এর দিকনির্দেশনায় ভবিষ্যতেও চাঁদাবাজ ও সন্ত্রাসীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে জানিয়ে, পলাশপুর জোন অধিনায়ক লে. কর্ণেল মোহাস্মদ খালিদ আহমেদ পিএসসি বলেন, চাঁদাবাজ ও সন্ত্রাসীদের কোন ছাড় দেয়া হবেনা। সাধারণ জনগণের নিরাপত্তার স্বার্থে সন্ত্রাসীদের মুলোৎপাটন করা হবে।

এদিকে উদ্ধারকৃত এলজি, কার্তুজ ও চাঁদা আদায়ের রশিদ মাটিরাঙ্গা থানায় জমা দেয়ার প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *