মাটিরাঙ্গায় ইয়াবা ব্যবসায়ী স্বামী স্ত্রী আটক


নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

খাগড়াছড়ি মাটিরাঙ্গায় আব্দুল মান্নান (৩০) ও তার স্ত্রী ফাতেমা বেগম (২৪) নামে দুই ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে মাটিরাঙ্গা সেনা জোনের নিরাপত্তা বাহিনীর সদস্যরা।

আটককৃতরা হলো- মাটিরাঙ্গা বাইল্যছড়ি গ্রামের আমির হোসেন ছেলে আব্দুল মান্নান ও তার পুত্রবধূ ফাতেমা বেগম।

নিরাপত্তাবাহিনী সূত্রে জানা গেছে, মাটিরাঙ্গার বাইল্যছড়ি গ্রামের নাসির দোকানের মোর এলাকায় ইয়াবা ব্যবসা করছে, এমন তথ্যের ভিত্তিতে মাটিরাঙ্গা ৩০ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী জোনাল স্টাফ অফিসার মেজর মাজহারুল ইসলাম ভূইঁয়া এর নেতৃত্বে একটি টহল দল অভিযান চালায়। অভিযাানে মাটিরাঙ্গা বাইল্যছড়ি গ্রামের এলাকায় বৃহস্পতিবার বিকাল টার দিকে মো. আব্দুল মান্নান ও স্ত্রী ফাতেমা বেগমকে বাইল্যছড়ি গ্রামের নাসির‘র দোকানের মোর এলাকায় আব্দুল মান্নানের নিজ বাড়ি থেকে আটক করে। এই সময় আব্দুল মান্নানের বাড়িতে থাকা মো. নুর আলম নামে আরেক ইয়াবা ব্যবসায়ী পালিয়ে যায়।

আটকের পর তাদের কাছে ৯৭ পিছ ইয়াবা, ইয়াবা বিক্রির নগদ ৭ হাজার ৭শ’ ৩৫ টাকা, ২টি মোবাইল ফোন এবং ৩ টি সিমকার্ড ও ইয়াবা সেবনের সরঞ্জাম উদ্ধার করে নিরাপত্তা বাহিনীর সদস্যরা।

মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ মো. জাকির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাটিরাঙ্গার বাইল্যছড়ি গ্রামের নাসির দোকানের মোর এলাকায় থেকে দুই ইয়াবা ব্যবসায়ী স্বামী ও স্ত্রীকে পুুলিশ ও নিরাপত্তা বাহিনীর সদস্য আটক করেছেন। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে আটক স্বামী ও স্ত্রীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *