মাটিরাঙ্গায় ইয়াবাসহ পৌর কাউন্সিলর সোহেল রানা আটক


নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় ইয়াবাসহ মাটিরাঙ্গা পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর মো. সোহেল রানা (৩৫)-কে দুই সহযোগীসহ আটক করেছে নিরাপত্তাবাহিনী। এসময় তার ব্যক্তিগত প্রাইভেট কার থেকে ৭২পিস ইয়াবা ও এক পুরিয়া গাজা উদ্ধার করে নিরাপত্তাবাহিনীর সদস্যরা।

আটক কাউন্সিলর মো. সোহেল রানা মাটিরাঙ্গা পৌরসভার মুসলিমপাড়া গ্রামের মো. আবদুল খালেকের ছেলে।তার অপর দুই সহযোগী হলো, মাটিরাঙ্গার মুসলিমপাড়ার মৃত. নুরুল ইসলামের ছেলে মো. জসিম উদ্দিন (২৮) ও চাঁদপুরের কচুয়া উপজেলার চাঁদপুর কচুয়া গ্রামের মো. আবুল খায়ের এর ছেলে মো. মোহন মীর (২৫)।

জানা গেছে, খাগড়াছড়ি থেকে মাদক পাচার হবে এমন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মাটিরাঙ্গা সেনা জোনের ১নং আরপি গেইটে বিভিন্ন যানবাহনে তল্লাশী চালায় নিরাপত্তাবাহিনীর সদস্যরা। তল্লাশীকালে সোমবার(৬ নভেম্বর) বিকাল ৪টার দিকে তার ব্যক্তিগত প্রাইভেট কার থেকে ইয়াবা উদ্ধার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মো. জাকির হোসেন, গোপন সংবাদের ভিত্তিতে নিরাপত্তাবাহিনী বিকেলে ৪টায় দুই সহযোগীসহ মাটিরাঙ্গা পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর মো. সোহেল রানা-কে ৭২ পিস ইয়াবাসহ আটক করে। এসময় তার ব্যক্তিগত প্রাইভেট কার ও ৬টি মোবাইল ফোন জব্দ করা হয়েছে বলে জানান তিনি। তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

প্রসঙ্গত, এর আগেও মাটিরাঙ্গা মডেল উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মো. হাবিবুর রহমানের বাড়িতে হামলা ও প্রাণনাশের হুমকি দেয়ার অভিযোগে মাটিরাঙ্গা থানায় দায়ের করা মামলায় দুইদিন হাজতবাস করেন মাটিরাঙ্গা পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর মো. সোহেল রানা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *