parbattanews bangladesh

মাটিরাঙ্গায় ইয়াবাসহ পিবিআই পুলিশ পরিদর্শক আটক

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় ইয়াবাসহ মো. ইকরাম হোসেন নামে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) পুলিশের পরিদর্শককে আটক করা হয়েছে।

রোববার(১৯ আগস্ট) গভীর রাতে মাটিরাঙ্গা পৌরসভার ৯নং ওয়ার্ডের রসুলপুর গ্রামে এলাকা থেকে তাকে স্থানীয়রা আটক করে। আটক পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) পুলিশ পরিদর্শক ইকরাম হোসেন (৩৮) চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার পাইক পাড়া গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।

স্থানীয় প্রদক্ষ্যদর্শী সূত্রে জানা গেছে রোববার গভীর রাতে মাটিরাঙ্গা উপজেলা ৯নং পৌর ওয়ার্ড রসুলপুর গ্রামের জনৈক ইসমত আরা’র বাসা থেকে স্থানীয়রা তাকে আটক করেন। পরে নিরাপত্তা বাহিনীর একটি টহল দল তল্লাশী চালিয়ে মো. ইকরাম হোসেনের কাছ থেকে ৮৬পিস ইয়াবা, সরকারি নাইন এমএম একটি পিস্তল ও ১৬ রাউন্ড গুলি উদ্ধার করে মো. ইকরাম হোসেনকে মাটিরাঙ্গা থানা পুলিশের কাছে হস্তান্তর করেন।

স্থানীয় পৌর কাউন্সিলর মো. আবদুল খালেক জানান, দীর্ঘদিন ধরেই এই ব্যক্তি (মো. ইকরাম হোসেন) নিজেকে পুলিশ সুপার পরিচয় দিয়ে এবাড়িতে যাতায়াত করেন। তিনি নিজেকে ইসমত আরার স্বামী পরিচয় দিয়ে আসছেন। এ বাড়ি থেকে ইয়াবা ব্যবসা পরিচালিত হয় বলেও জানান তিনি।

মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মো. জাকির হোসেন পিপিএম ঘটনার সত্যা নিশ্চিত করে বলেন, ঊর্ধ্বতন কর্মকর্তাদের বিষয়টি জানানো হয়েছে। তারা তার বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করবেন।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর সিনি. অতিরিক্ত পুলিশ সুপার মো. মাইন উদ্দিন বলেন, বিষয়টি তদন্ত করা হচ্ছে। তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান পিবিআই পুলিশের এ কর্মকর্তা।