মাটিরাঙ্গায় আওয়ামীলীগের কাউন্সিলকে ঘিরে প্রচার-প্রচারণা তুঙ্গে



নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা :

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে তৃনমুল পর্যায়ে যোগ্য নেতৃত্ব প্রতিষ্ঠার অঙ্গীরকার নিয়ে আকামীকাল রোববার (৫ নভেম্বর) অনুষ্ঠিত হতে যাচ্ছে মাটিরাঙ্গা পৌরসভাধীন ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কাউন্সিল।

প্রথমবারের মতো দলীয় কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে নির্বাচিত হতে যাচ্ছে ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদক। ত্রি-বার্ষিক কাউন্সিলকে ঘিরে শেষ মুহুর্তেও প্রচার-প্রচারণা তুঙ্গে রয়েছে।

কাউন্সিলে সভাপতি পদে তিনজন ও সাধারন সম্পাদক পদে চারজন প্রতিদ্বন্ধিতা করছেন। সভাপতি পদে মো. নাছির উদ্দিন, মো: আবদুল মন্নান ও মো. আবুল হাসেম নেতৃত্বেও লড়াইয়ে দলের কাউন্সিলরদের কাছে টানার চেষ্ঠা করছেন। পাশাপাশি সাধারন সম্পাদক পদে কাঙ্খিত বিজয়ের জন্য লড়ছেন তরুণ মো. আবদুল হাকিম, মো. হযরত আলী খোকন, মো. মহি উদ্দিন ও দীল মোহাম্মদ রিপন। শেষ মুহুর্তে কে হাসবে বিজয়ের হাসি আর কার কাঁধেই দলটির দায়িত্ব তুলে দেবে দলের কাউন্সিলররা তা জানতে অপেক্ষা করতে হবে রোববার (৫ নভেম্বর) সন্ধ্যা নাগাদ।

রোবার বিকাল তিনটার দিকে কাউন্সিলের উদ্বোধন করবেন মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের সভাপতি মো. হারুনুর রশীদ ফরাজী। কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক। মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. এরশাদুজ্জামান ও সাধারণ সম্পাদক সুবাস চাকমা বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখবেন বলে জানিয়েছেন মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ৩নং ওয়ার্ড কাউন্সিলর মো. আলাউদ্দিন লিটন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *