মাটিরাঙ্গার মোটরসাইকেল চালক শান্ত তিন দিন ধরে নিখোঁজ


20.02.2016_Matiranga Motorcycle NEWS Pic

সিনিয়র রিপোর্টার:

পার্বত্য খাগড়াছড়ির মাটিরাঙ্গায় গত তিন দিন ধরে নিখোঁজ রয়েছে মো. আজিজুল হাকিম শান্ত (২৪) নামে ভাড়ায় চালিত এক মোটর সাইকেল চালক। মোটরসাইকেলসহ যুবক নিখোঁজের ঘটনায় শুক্রবার সকালে মাটিরাঙ্গা থানায় সাধারণ ডায়েরী করা হয়েছে।

নিখোঁজ মোটরসাইকেল চালক আজিজুল হাকিম শান্ত মাটিরাঙ্গা পৌরসভার ২নং ওয়ার্ডের নতুনপাড়া গ্রামের মো. ছালেহ আহাম্মদ এর ছেলে। ব্যাক্তিগত জীবনে বিবাহিত শান্ত এক কণ্যা সন্তানের জনক। তার নিখোঁজ হওয়ার পর থেকে নতুনপাড়ার বাড়িতে শোকের মাতম বইছে। নিজের ছেলেকে ফেরত পেতে তার মায়ের আহাজারি আকাশ-বাতাসকে ভারী করে তুলেছে। চারদিকে নিখোঁজ বাবাকে খুজে ফিরছে ১৮ মাস বয়সি কণ্যা সন্তানের চোখ।

গত বৃহস্পতিবার দুপুরে খাওয়া-ধাওয়া শেষে মোটরসাইকেল ভাড়া মারার জন্য বের হওয়ার পর আর বাড়িতে ফিরেনি। নিখোঁজ মোটরসাইকেল চালক মো. আজিজুল হাকিম শান্তর বাবা মো. ছালেহ আহাম্মদ জানান, সেদিন রাত ৯টার সময় খাগড়াছড়ি থেকে ভাড়া নিয়ে মাটিরাঙ্গা ফিরে এসে সর্বশেষ কথা বলে সে। এরপর থেকে রাত ১১টা পর্যন্ত তার মোবাইলে একাধিকবার ফোন করা হলেও সে ফোন ধরেনি। তখন বিষয়টি পার্শ্ববর্তী লোকজন ও অন্যান্য মোটরসাইকেল চালকদের জানালে তারাও তার সাথে কথা বলার চেষ্ঠা করে ব্যার্থ হয়। সারারাত তাকে বিভিন্ন স্থানে খোঁজ করার পর পাওয়া যায়নি।

এ বিষয়ে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. শাহদাত হোসেন টিটো বলেন, আজিজুল হক শান্ত ভাড়ায় মোটরসাইকেলে যাত্রী পরিবহন করতো। গত বৃহস্পতিবার রাতে মোটর সাইকেলসহ সে নিখোঁজ হয়। শান্তর বাবা সালেহ আহমেদ এই বিষয়ে মাটিরাঙ্গা থানায় সাধারন ডায়েরী করেছে। বিষয়টি গুরুত্বের সাথে তদন্ত করা হচ্ছে বলে জানান তিনি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *