মাটিরাঙ্গার বেলছড়ি থেকে মোটরসাইকেল চালকের লাশ উদ্ধার

লাশ উদ্ধার

মাটিরাঙ্গা সংবাদদাতা :

খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলাধীন বেলছড়ি ইউনিয়নের হাজীপাড়া কবরস্থান এলাকার গভীর জঙ্গল থেকে মো: আবদুর রহিম (২৫) নামে এক মোটর সাইকেল চালকের লাশ উদ্ধার করেছে মাটিরাঙ্গা থানা পুলিশ। নিহত আবদুর রহিম বেলছড়ির ২নং ওয়ার্ডের চেয়ারম্যানপাড়ার বাসিন্দা মো: জাহাঙ্গীর আলম এর ছেলে।

নিহতের পারিবারিক ও স্থানীয় সুত্রে জানা গেছে, এক সন্তানের জনক মো: আবদুর রহিম ভাড়ায় মোটর সাইকেল চালিয়ে জীবিকা নির্বাহ করতো। ঘটনার আগের দিন মঙ্গলবার রাতে সে বাড়ি ফিরেনি। ঘটনার দিন বুধবার স্থানীয় নারী শ্রমিকরা লাকড়ি কুড়াতে গেলে বেলছড়ির হাজীপাড়া কবরস্থান এলাকার গভীর জঙ্গলে তার লাশ পড়ে থাকতে দেখে স্বজনদের খবর দিলে বিষয়টি জানাজানি হয়। ধারনা করা হচ্ছে, হত্যাকারীরা ঠান্ডা মাথায় তাকে হত্যা করে তার মোটরসাইকেলটি নিয়ে যায়।

বিষয়টি জানাজানি হলে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো: মাইন উদ্দিন খানসহ পুলিশ ও বিজিবি‘র জওয়ানরা ঘটনাস্থল থেকে বুধবার বিকাল ৩টার দিকে মোটর সাইকেল চালক মো: আবদুর রহিম এর লাশ উদ্ধার করে।

পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে বলে নিশ্চিত করেছেন মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো: মাইন উদ্দিন খান।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো: মাইন উদ্দিন খান বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে অন্তত ১২ ঘন্টা তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। কে বা কারা তাকে হত্যা করেছে সে বিষয়ে কিছু বলতে না পারলেও তার মতে, এটি পরিকল্পিত হত্যাকান্ড হতে পারে। এবিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

 

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন