মাটিরাঙ্গার প্রবীন সাংবাদিক ফিরোজ আহাম্মদ মাষ্টারের দাফন সম্পন্ন


নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. জহির উদ্দিন ফিরোজ’র পিতা এবং মাটিরাঙ্গায় সাংবাদিকতার পথিকৃৎ দৈনিক পূর্বকোণের ভুতপূর্ব মাটিরাঙ্গা প্রতিনিধি মো. ফিরোজ আহাম্মদ মাষ্টারের দাফন মঙ্গলবার (২৬ জুন) সকাল সাড়ে ১০টার দিকে মাটিরাঙ্গা পৌরসভাধীন কবরস্থানে দাফন সম্পন্ন হয়েছে।

এর আগে সকাল ১০টার দিকে আত্মীয়-স্বজন ও শুভাকাঙ্খীসহ সহস্রাধিক মানুষের অংশগ্রহনে মাটিরাঙ্গা কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। নামাজে জানাজায় ইমামতি করেন মরহুমের ছোট ছেলে মো. আবুল খায়ের ফিরোজ।

নামাজে জানাজায় মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক, খাগড়াছড়ি জেলা বিএনপির সহসভাপতি আবু ইউছুপ চৌধুরী, মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি মো. হারুনুর রশীদ ফরাজী, মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সভাপতি এমএম জাহাঙ্গীর অালম, জেলা যুবলীগের সিনিয়র সহসভাপতি মেহেদী হাসান হেলাল, মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আলাউদ্দীন লিটনসহ বিএনপি ও আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ অংশগ্রহন করেন।

এর আগে মাটিরাঙ্গা পৌরসভার ডাক্তারপাড়ার বাড়িতে তাকে শেষবারের মত দেখতে ও শ্রদ্ধা জানাতে রাজনৈতিক নেতৃবৃন্দ, আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও গুণগ্রাহীসহ সব শ্রেণি পেশার মানুষের ঢল নামে।

প্রসঙ্গত, দীর্ঘদিন ধরে নানা রোগ ভোগের পর সোমবার (২৫ জুন) সন্ধ্যা ৬টার দিকে মাটিরাঙ্গা পৌরসভার ডাক্তারপাড়ার বাড়িতে শেষ নি:শ্বাস ত্যাগ করেন মো. ফিরোজ আহাম্মদ মাষ্টার। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন মেয়ে ও তিন ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *