মাটিরাঙ্গার আলুটিলায় সিএনজি চালকের উপর সন্ত্রাসী হামলা


নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা :

খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলাধীন আলুটিলা পর্যটন এলাকায় মো. মানিক মিয়া নামে এক সিএনজি চালকের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এসময় সন্ত্রাসীরা সিএনজিতে ব্যাপক ভাঙচুরও চালায়। বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) ভোর সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটে।

জানা গেছে, বারইয়ারহাটি থেকে মুরগীর বাচ্চা নিয়ে খাগড়াছড়ি যাবার পথে বৃহস্পতিবার ভোর সাড়ে ৬টার দিকে আলুটিলা সেগুনবাগান এলাকায় পৌঁছলে ৫/৬জন উপজাতিয় চাঁদাবাজ তার সিএনজির গতিরোধ করে। এসময় চাঁদাবাজরা তাকে ব্যাপক মারধর করে তার কাছ থেকে নগদ টাকা ও মোবাইল নিয়ে যায়। খবর পেয়ে আলুটিলা ফরেনার্স চেকপোস্টে কর্তব্যরত পুলিশ সদস্যরা ঘটনাস্থলে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

পরে পুলিশ সদস্যরা গুরুতর আহত সিএনজি চালক মো. মানিক মিয়া-কে উদ্ধার করে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সিএনজি চালক মো. মানিক মিয়া বর্তমানে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে বলে জানিয়েছেন মাটিরাঙ্গা অটোরিক্সা ও সিএনজি চালক সমবায় সমিতির সভাপতি মো. আবদুস ছোবহান।

বিষয়টি সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ সৈয়দ মো. জাকির হোসেন জানান, ঘটনার সাথে জড়িত চাঁদাবাজদের আটকে পুলিশী অভিযান চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *