মাটিরাঙায় পাইপগান উদ্ধার করেছে বিজিবি


unnamed copy

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

গোপন সংবাদের ভিত্তিতে এক অভিযান চালিয়ে একটি দেশীয় তৈরি পাইপগান, দুই রাউন্ড কার্তুজ ও একাধিক চাঁদা আদায়ের রশিদ উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)’র পলাশপুর জোনের জওয়ানরা।

জানা গেছে, এলাকায় চাঁদাবাজি ও নাশকতার জন্য ইউপিডিএফ’র সশস্ত্র চাঁদাবাজরা গালামনিপাড়ায় অবস্থান নিয়েছে এমন সংবাদের ভিত্তিতে সোমবার দিবাগত রাত দেড়টার দিকে পলাশপুর জোন অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ খালিদ আহমেদ’র নেতৃত্বে সি-টাইপ অভিযান চালায় বিজিবি জওয়ানরা।

এসময় বিজিবির উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় ইউপিডিএফ’র সন্ত্রাসীরা। এসময় সন্ত্রাসীদের পেছন থেকে ধাওয়া করা হলেও উঁচ নিচু পাহাড়ি পথ আর অন্ধকারের কারণে সন্ত্রাসীদের আটক করা যায়নি।

পরে গালামনিপাড়ার একটি পরিত্যক্ত জুম ঘরে তল্লাশি চালিয়ে একটি পাইপগান, দুই রাউন্ড কার্তুজ ও একাধিক চাঁদা আদায়ের রশিদ উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ(বিজিবি)।

ভবিষ্যতেও চাঁদাবাজ ও সন্ত্রাসীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে জানিয়ে, পলাশপুর জোন অধিনায়ক লে. কর্ণেল মোহাস্মদ খালিদ আহমেদ বলেন, চাঁদাবাজ ও সন্ত্রাসীদের কোন ছাড় দেয়া হবেনা। সাধারণ জনগণের নিরাপত্তার স্বার্থে সন্ত্রাসীদের মুলোৎপাটন করা হবে।

এদিকে উদ্ধারকৃত পাইপগান, কার্তুজ ও চাঁদা আদায়ের রশিদ মাটিরাঙ্গা থানায় জমা দেয়ার প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *