মহেশখালীর আদিনাথ মেলায় গ্যাস সিলিন্ডার বিষ্ফোরনে দুই বেলুন বিক্রেতার মৃত্যু: আহত ৩


মহেশখালী প্রতিনিধি:

মহেশখালীর আদিনাথ মেলায় গ্যাস সিলিন্ডার বিষ্ফোরনে ২জনের মৃত্যু ও ৩জন আহত হয়েছে। আহতদের মহেশখালী হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার(১৪ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০ টায় ঘটনাটি ঘটে।

স্থানীয় প্রত্যক্ষদর্র্শী  ও পুলিশ সূত্রে জানায়, আদিনাথ মন্দিরের পশ্চিম প্রান্তে লোকনাথ মন্দিরের সামনে একজন মহিলা ও পুরুষ যৌথভাবে বেলুনে গ্যাস ভর্তি করে শিশু খেলনা হিসাবে বিক্রি করে। সকাল সাড়ে ১০টায় সিলিন্ডার ভর্তি গ্যাস বিষ্ফোরিত হয়ে বিকট শব্দ হলে আদিনাথ শিব পূজায় আসা পূজার্থীরা বিভিন্ন দিকে ভয়ে পালাতে থাকে।

এ সময় সিলিন্ডার বিষ্ফোরন স্থলে নিয়োজিত এক মহিলা ও পুরুষ প্রাণ হারায়। অপরদিকে পাশের পরিমল নামের এক মিষ্টির দোকানদারের স্ত্রী  অঞ্জলী রাণী দে, ইদুল দে ও নিরব পাল নামে এক শিশু আহত হয়। আহতদের দ্রুত মহেশখালী হাসপাতালে নিয়ে আসে। আহত ও নিহত সকলেই হিন্দু সম্প্রদায়ের লোক বলে জানা গেছে।

আহতদের একজন সাতকানিয়া উপজেলার রামপুর গ্রামের রতন দাশের পুত্র, অপর দুই জন মহেশখালী পৌরসভার দক্ষিণ হিন্দুপাড়া ও আদিনাথ ঠাকুরতলার বাসিন্দা। বিষ্ফোরনের খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন করেন মহেশখালী থানার ওসি প্রদীপ কুমার দাশ। বিষ্ফোরনে নিহত বিলুন বিক্রেতা নারী পুরুষ দুজনেই প্রাথমিক ভাবে হিন্দু ধর্মীয় লোক বলে সনাক্ত হলেও তাদের কোন পরিচয় এখনো নিশ্চিৎ করতে পারেনি মহেশখালী থানা পুলিশ। নিহত মহিলার চেহারা ও শরীরের কিছু অংশ দেখা গেলেও নিহত পুরুষের শারীরিক চিহ্ন পাওয়া যায়নি।  পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কমেক হাসাপাতলে প্রেরন করেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পরিমল নামে মিষ্টির দোকানদারকে আটক করা হয়েছে। তার বাড়ি রামু উপজেলায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *