মহেশখালীতে স্বামীকে ফাঁসাতে গিয়ে অস্ত্রসহ স্ত্রী আটক


মহেশখালী প্রতিনিধি:

মহেশখালীতে অস্ত্র দিয়ে স্বামীকে ফাঁসাতে গিয়ে পুলিশের হাতে গ্রেফতার হয়েছে স্ত্রী। এমন চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে, উপজেলার হোয়ানক ইউনিয়নের বড়ছড়ার পূর্ব মাঝের পাড়া গ্রামে। গ্রেফতারকৃত আসামির নাম হোসনে আরা (৩২)। সে স্থানীয় মুহাম্মদ ইসমাইলের স্ত্রী।

জানা যায়, বৃহস্পতিবার (২৬ অক্টোবর) ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে মহেশখালী থানা পুলিশ হোয়ানকের বড়ছড়ায় মুহাম্মদ ইসমাইলের বাড়িতে অভিযান চালায়। অভিযানে ইসমাইলের স্ত্রী হোসনে আরা পুলিশকে অস্ত্রের সন্ধান দেয়। তখন পুলিশ বাড়ি থেকে ২ রাউন্ড কার্তুজসহ ১ টি দেশীয় তৈরি এলজি উদ্ধার করে।

এসময় হোসনে আরার গতিবিধি সন্দেহ হলে পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করে। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে হোসনেরা পুলিশকে জানায়, স্থানীয় বহু মামলার পলাতক আসামি ইজ্জত আলীর পুত্র সরওয়ারের সহযোগিতায় স্বামীকে ফাঁসানোর জন্য সে অস্ত্র মজুদ রাখে।

এসময় অস্ত্রসহ হোসনে আরাকে আটক করে থানায় নিয়ে আসে। এদিকে পারিবারিক কলহের জেরে হোসনে আরা এমনটি করেছে বলে একটি সূত্র জানায়।

এই ব্যাপারে মহেশখালী থানার অফিসার ইনচার্জ প্রদীপ কুমার দাশ জানান, গ্রেফতারকৃত ওই নরীসহ অপর একজনকে আসামি করে অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে। পলাতক আসামিকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *