মহেশখালীতে বসতভিটার জমি নিয়ে হামলা, নারীসহ আহত ৪


মহেশখালী প্রতিনিধি:

মহেশখালীতে বসতভিটার জমি নিয়ে হামলায় নারী সহ ৪জন গুরুতর আহত হয়েছে। মঙ্গলবার সকাল ১১টায় উপজেলার কুতুবজোমের তাজিয়াকাটায় এ ঘটনা ঘটে।

অভিযোগ সূত্রে জানা যায়, তাজিয়াকাটার মৃত আলী আজগরের পুত্র মোহাম্মদ হোছনের সাথে স্থানীয় আলী হোসনের পুত্র ছাবের আহমদ গংদের সঙ্গে বসতভিটার জমি নিয়ে বিরোধ ও মামলা মোকাদ্দমা চলে আসছে বহু দিন ধরে।

এর জের ধরে মঙ্গলবার সকাল ১১টায় ছাবের আহমদ এর নেতৃত্বে জসিম উদ্দিন, সোনামিয়া, নাছির উদ্দিনসহ ১০/১২ জনের একদল অস্তধারী হোছন আহমদের বাড়িতে প্রবেশ করে ভাংচুর, লুটপাট ও বাড়িতে থাকা মহিলাদের মারধর করে আহত করে। তাদের হামলায় ইসহাকের স্ত্রী জন্নাত আরা (২৪). বাদশা মিয়া (২৬). কাউছার আক্তার (১৬) ও হোছন আহমম (৬০) আহত হয়। হামলাকারীরা বাড়িঘরে লুটপাট করে ৪৫ হাজার নগদ টাকা, ৩ ভরি স্বর্ণসহ বিভিন্ন মুল্যবান জিনিস পত্র নিয়ে যায়।

আহতদের কে স্থানীয়রা উদ্ধার করে মহেশখালী হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্যে জন্নাত আরার চোখে মারাত্মক জখম হওয়ায় তাকে সদর হাসপাতালে প্রেরণ করে। তার বামচোখের পর্দা ফেটে গেছে বলে ডাক্তার জানিয়েছেন। এঘটনায় মহেশখালী থানায় মো. হোছন বাদি হয়ে ১১জনের বিরুদ্ধে লিখিত এজাহার দায়ের করেছে।

মহেশখালী থানার তদন্ত ওসি শফিকুল আলম চৌধুরী জানান, ঘটনার বিষয়ে এজাহার পেয়েছি তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *