মহেশখালীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন


মহেশখালী প্রতিনিধি:

তৃনমুল থেকে দক্ষ খেলোয়াড় বাছাই করার লক্ষ্যে সারা দেশব্যাপী অনুষ্ঠিত বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০১৮ শুরু হয়েছে।

এরই ধারাবাহিকতাই ৮টি ইউনিয়ন ও ১টি পৌরসভার ৯টি দল নিয়ে নক আউট পর্ব মঙ্গলবার (৪ আগস্ট)  বিকালে মহেশখালী আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। এতে উদ্বোধক ছিলেন, মহেশখালী কুতুবদিয়ার সংসদ আলহাজ্ব আশেক উল্লাহ রফিক।

খেলায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি এড. সিরাজুল মোস্তফা, মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আবুল কালাম, ওসি প্রদিপ কুমার দাশ, সহকারী কমিশনার ভূমি হাসান মারুফ, সাবেক পৌর মেয়র সরওয়ার আজম, যুব উন্নয়ন কর্মকর্তা নিরদ্র দে, কুতুবজোম ইউনিয়নেরর চেয়ারম্যান মোশাররফ হোসেন খোকন, উপজেলা আওয়ামী লীগের যুবও ক্রিড়া সম্পাদক নবির হোসেন ভুট্যা, প্রধান শিক্ষক মাস্টার শাহ আলম।
খেলা পরিচালনা করেন ক্রিড়া শিক্ষক গিয়াস উদ্দিন,সহকারী সাহাব উদ্দিন, আমিনুল হক।
প্রথম ম্যাচে টাইব্রেকারে বড় মহেশখালী কে ৪-৫ গোলে পরাজিত করে কুতুবজোম ইউনিয়ন পরিষদ।
আলোচনা সভায় সাংসদ আশেক বলেন দ্রুত সময়ে মহেশখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ের মাঠকে সংস্কার করে মিনি স্টেডিয়ামে রুপান্তর করা হবে।
আয়োজক কমিটির একাধিক কর্মকর্তারা অভিযোগ করে বলেন সরকারের এতবড় একটা টুর্নামেন্টে মহেশখালী উপজেলা ক্রিড়া সংস্থার কোন কর্মকর্তাকে মাঠে আয়োজনে সহযোগিতা করতে দেখা যায়নি।
এনিয়ে ক্ষোভ প্রকাশ করেন অনেকেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *