parbattanews bangladesh

মহেশখালীতে পুলিশের হাতে ১০ অস্ত্র ও গুলাবারুদসহ জামায়াত ক্যাডার গ্রেফতার

মহেশখালী প্রতিনিধি

মহেশখালী থানা পুলিশ অভিযান চালিয়ে জামায়াত নেতা গোলাম আযমের দেহরক্ষী আকতার হামিদের ছোট ভাই ১১ মামলার পলাতক আসামি দুর্ধর্ষ জামায়াত ক্যাডার মো. শাহাজান(৩৮) কে ১০ দেশীয় তৈরি অস্ত্র ও ৯ রাউন্ড গুলিসহ গ্রেফতার করেছে।

বৃহস্পতিবার(২৩ নভেম্বর) ভোর রাত্রে উপজেলার হোয়ানক ইউনিয়নের কেরুনতলী এলাকার আইজ্জ্যামোলা ঘোনায় অভিযান চালিয়ে পুলিশ তাকে অস্ত্র ও গুলাবারুদসহ গ্রেফতার করে।

গ্রেফতারকৃত মো. শাহাজান উপজেলার হোয়ানক ইউনিয়নের কেরুনতলী এলাকার সাবেক চেয়ারম্যান মৃত আবদুল মাবুদ চৌধুীর পুত্র বলে জানা গেছে। তার বিরুদ্ধে মহেশখালী থানায় হত্যা, ডাকাতি ও অস্ত্রসহ ১১ মামলা রয়েছে বলেও থানা সূত্রে প্রকাশ।

পুলিশ জানান, বৃহস্পতিবার(২৩ নভেম্বর) ভোর রাত ৩টার সময় মহেশখালী থানার অফিসার ইনচার্জ প্রদীপ কুমার দাশ এর নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার হোয়ানক ইউনিয়নের কেরুনতলী এলাকার আইজ্জ্যামোলা ঘোনায় অভিযান চালিয়ে ২টি দেশীয় তৈরি লম্বা বন্দুক ৮টি দেশীয় তৈরি কাটা বন্দুক ও ৯ রাউন্ড গুলিসহ ক্যাডার মো. শাহাজান(৩৮)কে গ্রেফতার করে। তার বিরুদ্ধে মহেশখালী থানায় হত্যা, ডাকাতি ও অস্ত্রসহ ১১ মামলা রয়েছে বলে থানা সূত্রে জানা যায়। তার গ্রেফতারে এলাকায় স্বস্তি ফিরে এসেছে।

গ্রেফতারকৃতের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মহেশখালী থানায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করেছে বলে থানা সূত্রে জানাযায়। তবে তার পরিবারের দাবি শাহাজাহান কে পরিকল্পিত ভাবে পুলিশের হাতে তুলে দিয়েছে প্রতিপক্ষের লোকজনরা।