মহেশখালীতে টমটম দুর্ঘটনায় ৭ পিএসসি পরীক্ষার্থী আহত


pic-24-11-16-copy

মহেশখালী প্রতিনিধি:

মহেশখালীতে টমটম গাড়ি উল্টে ৭ পিএসসি পরীক্ষার্থী গুরুতর আহত হয়েছে। আহতদের মধ্যে ৫ জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে পরীক্ষা হলে পাঠানো হয়েছে ও বাকী ২ জনের অবস্থা সংকটাপন্ন  হওয়ায়  কক্সবাজার সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলা হোয়ানক ইউনিয়নের রাজুয়ারঘোনা গ্রামে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানাযায় পানিরছড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে পিএসসি পরীক্ষার্থী যাত্রী নিয়ে  ৭ জনের  একটি টমটম গাড়ি নিয়ে হোয়ানক ইউনিয়ন পরীক্ষা  কেন্দ্রে যাচ্ছিল। টমটম গাড়িটি  রাজুয়ারঘোনা মাদ্রাসা    সংলগ্ন এলাকায় পৌছলে    উল্টে গিয়ে  গাড়িতে থাকা ছাত্র-ছাত্রীরা গুরুতর মারাত্মক জখম হয়।

বৃহস্পতিবার সকালে সড়ক দূর্ঘটনার সংবাদ পেয়ে দ্রুত হাসপাতালে ছুটে যান  মহেশখালীর ইউএনও আবুল কালাম । তিনি সেখানে চিকিৎসার খোঁজ নিয়ে আহত  রোগিদের উন্নত  চিকিসার জন্য ডাক্তারের পরামর্শক্রমে কক্সবাজার সদর হাসপাতালে  পাঠিয়ে দেন।  দরিদ্র পরিবাবের  পিএসসি পরীক্ষর্থী আহতদেরকে ইউএনও’র  গাড়ীতে করে নিজে আদিনাথ জেটি ঘাটে গিয়ে কক্সবাজার পাঠানোর ব্যবস্থা করেন। তাদেরকে নগদ চিকিৎসা বাবদ ৬ হাজার টাকা অনুদান প্রদান করেন। আহতরা হলেন হোয়ানক পানিরছড়া গ্রামের মোঃ আলীর পুত্র ও পানিরছড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের আবু তৈয়ব  (১২) নুরুল আলমের মেয়ে কুলছুমা আক্তার (১৩) এরা এবারে অনুষ্ঠিত পিএসসি পরীক্ষার গতকাল  গণিত পরীক্ষা ছিল।

মহেশখালীর উপজেলা নির্বাহী অফিসার ও শিক্ষা কর্মকর্তা শহিদুল্লাহ আহত ২ জন  পরীক্ষার্থী  হিসাবে মূল্যায়ন করে আন্তরিকতার সেবার কাজে এগিয়ে এসে সরকারের দায়িত্বশীলতা ও জনসেবার দৃষ্টান্ত স্থাপন করেছেন বলে মন্তব্য জানিয়েছেন স্থানীয়রা।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *