মহেশখালীতে টমটমের মুখামুখী সংঘর্ষে আহত ৩


মহেশখালী প্রতিনিধি:

মহেশখালীতে দুই টমটমের মুখামুখি সংঘর্ষে এক মিডওয়াইফ, হোমিও চিকিৎসকসহ ৩জন আহত হয়েছে। আহতদের মহেশখালী হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। ১জনের আঘাত গুরুতর  হওয়ায় কক্সবাজারে রেফার করা হয়েছে।

সোমবার (২৭ আগস্ট) সকাল ১০ টায় গোরকঘাটা বাজার হতে কুতুবজোম ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মরত মিড়ওয়াইফ চুমকি সরকার(২২) ও হোমিও চিকিৎসক খোকন শর্মাসহ একজন শিশু নিয়ে একটি টমটম কুতুবজোমের পথে রওনা হওয়ার পথে এ ঘটনাটি ঘটে।

অপরদিক থেকে সলিম উল্লাহ নামের আরেকজন ড্রাইভার অপর একটি টমটম নিয়ে কুতুবজোম থেকে গোরকঘাটা অভিমুখে আসার পথে ভাঙ্গা পুকুর নামক স্থানে মুখামুখী সংঘর্ষ হয়। এ সময় কুতুবজোমে যাওয়া যাত্রী মিড়ওয়াইফ চুমকি সরকার, খোকন শর্মা, ড্রাইভার শাহা আলম গুরুতর আহত হয়।

স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে মহেশখালী হাসপাতালে নিয়ে আসে। এদিকে সংবাদ পেয়ে মহেশখালী থানা পুলিশ টমটম দুটি থানা হেফাজতে নিয়ে আসেন এবং ড্রাইভার শাহা আলম ও সলিম উল্লাহকে থানায় আটক করেন।

আটক ড্রাইভার দুজনেই কুতুবজোমের পশ্চিমপাড়া ও মগকাটা এলাকার বলে জানা গেছে। আহত মিড়ওয়াইফ মহেশখালী পৌরসভার ডাকবাংলোস্থ সরকার পাড়ার মন্টু সরকারের মেয়ে, খোকন শর্মা পৌরসভার দক্ষিণ হিন্দুপাড়ার ভবরঞ্জন সুশীল প্রঃ ভোলা ডাক্তারের ছেলে। ড্রাইভার শাহা আলম কুতুবজোম পশ্চিম পাড়ার ফোরকান আহমদের পুত্র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *